Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports News

বৃষ্টিতে ভেস্তে গেল তৃতীয় দিনের খেলা

দ্বিতীয় দিন প্রায় একই সময়ে অল-আউট হয়ে যায় ভারতও। দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংস ৭৩.১ ওভারে শেষ হয়েছিল। ভারতের প্রথম ইনিংস শেষ হয় ৭৩.৪ ওভারে।

এখনও ঢাকা রয়েছে কেপ টাউনের পিচ। ছবি: আইসিসি টুইট।

এখনও ঢাকা রয়েছে কেপ টাউনের পিচ। ছবি: আইসিসি টুইট।

সংবাদ সংস্থা
কেপ টাউন শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৮ ১৬:৩৮
Share: Save:

বৃষ্টির জন্য শুরুই হল না তৃতীয় দিনের খেলা। প্রথমে প্রথম সেশন বাতিল হওয়ার পর ভাবা হয়েছিল পরের দুটো সেশনে খেলা হবে। কিন্তু তেমনটা হল না। বাতিল হয়ে গেল তৃতীয় দিনের খেলা। সোমবার স্থানীয় সময় সকাল ১০.৩০এ খেলা শুরু হওয়ার কথা। খেলা হবে ৯৮ ওভার।

কেপ টাউনে ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্টের প্রথম দিনই অল-আউট হয়ে গিয়েছিল হোম টিম। ২৮৬ রানে দক্ষিণ আফ্রিকা থামার পর ব্যাট করতে নেমে ভারতও শেষ ১৫ ওভার ব্যাট করতে নেমে তিন উইকেট হারিয়ে প্রথম দিন শেষ করেছিল।

দ্বিতীয় দিন প্রায় একই সময়ে অল-আউট হয়ে যায় ভারতও। দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংস ৭৩.১ ওভারে শেষ হয়েছিল। ভারতের প্রথম ইনিংস শেষ হয় ৭৩.৪ ওভারে। দ্বিতীয় দিনের শেষে ব্যাট করতে নেমে ২০ ওভার খেলে দক্ষিণ আফ্রিকা থামে ৬৫/২। লক্ষ্য ছিল তৃতীয়দিন পুরো খেলে বড় রানের টার্গেট দেওয়া অ্যাওয়ে টিমকে। কিন্তু সেই সুযোগ হল না হোম টিমের। সকাল থেকে প্রবল বৃষ্টিতে তৃতীয় দিনের খেলা শুরুই করা গেল না।

ভারতীয় সময় দুপুর দেড়টা থেকে প্রবল বৃষ্টি শুরু হয়। খেলা শুরু হওয়ার কথা ছিল দুটোয়। কিন্তু এখনও তা করা যায়নি। প্রথমে যা খবর ছিল তাতে তিনটের পর বৃষ্টি থেমে যাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু তেমনটা হয়নি। ভারতীয় দলকে দেখা যায় স্টেডিয়ামের ভিতরেই ঘোরাফেরা করতে। প্রথম টেস্টের তৃতীয় দিনের প্রথম সেশনের সময় পেড়িয়ে গেলেও খেলা শুরু করা যায়নি। চারটে নাগাদ একটু বৃষ্টি কমলে আম্পায়াররা মাঠে নামলেও কখন শুরু হবে খেলা তার ইঙ্গিত এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুন
চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ হাসি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE