Advertisement
২৩ এপ্রিল ২০২৪

ফিট রোনাল্ডো-বেঞ্জিমা, আত্মবিশ্বাসী জিদান

দলের দুই স্ট্রাইকারকে দলে পাওয়ার ব্যাপারে অনেকটাই নিশ্চিত কোচ জিনেদিন জিদান। চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও করিম বেঞ্জিমাকে দলে পাওয়ার কথাই বলছেন তিনি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৬ ১৮:৫৫
Share: Save:

দলের দুই স্ট্রাইকারকে দলে পাওয়ার ব্যাপারে অনেকটাই নিশ্চিত কোচ জিনেদিন জিদান। চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও করিম বেঞ্জিমাকে দলে পাওয়ার কথাই বলছেন তিনি। যদিও চোটের জন্য শনিবার ম্যাচে খেলতে নামেননি রোনাল্ডো। সেই ম্যাচেই চোট পেয়ে মাঠের বাইরে চলে যান বেঞ্জিমা। এমন অবস্থায় ম্যাচের আগের দিনও ছিল সংশয়। কিন্তু রাত পোহাতেই সবুজ সঙ্কেত দিয়ে দিলেন জিদান। দলের সঙ্গে দুই ফরোয়ার্ডই ম্যানচেস্টার পৌঁছেছেন। যার থেকে অনেকটাই পরিস্কার হয়ে যাচ্ছে সুস্থ দু’জনেই। ইত্তিহাদ স্টেডিয়ামে অনুশীলন শেষে জিদান বলেন, ‘‘আমার পরিকল্পনায় দু’জনেই আছে। ওরা খেলবে। ম্যাচের আগে এটাই ছিল আমাদের শেষ ট্রেনিং সেশন। যেখানে‌ দু’জনকে দেখেই সুস্থ মনে হয়েছে। এবার দেখা যাক কী হয়। আমার মনে ওরা সুস্থ হয়ে কেলতে পারবে।’’

অনুশীলনে দু’জনই হাজির ছিলেন। হালকা অনুশীলনও করেছেন। সঙ্গে জোড় দিয়েছেন বল পজেশনে। এই মরশুমে এখনও রোনাল্ডোর পা থেকে এসেছে ৪৭ গোল। বেঞ্জিমার ২৭। বেলের গোল ১৮। বিবিসি-র মোট গোল সংখ্যা ৯২। প্রথম সেমিফাইনালে কী করবে এই ট্রায়ো এখন সেটাই দেখার।

আরও খবর

ফুটবলার না হলে খুনি হতাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE