Advertisement
২৩ এপ্রিল ২০২৪

মোহনবাগানে নিশ্চিত ওমর

ওমর এলহুসেইনি চূড়ান্ত হওয়ার দিনেই সবুজ-মেরুন শিবিরে অস্বস্তি বাড়ছে ইউতা কিনোয়াকি-কে নিয়ে।

প্রস্তুতি: সমর্থকদের মন জয় করে নিলেন ওমর।

প্রস্তুতি: সমর্থকদের মন জয় করে নিলেন ওমর।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৮ ০৫:০৯
Share: Save:

ওমর এলহুসেইনি চূড়ান্ত হওয়ার দিনেই সবুজ-মেরুন শিবিরে অস্বস্তি বাড়ছে ইউতা কিনোয়াকি-কে নিয়ে।

সপ্তাহ দু’য়েক আগে যুবভারতী ক্রীড়াঙ্গনে অনুশীলন করার সময় গোড়ালিতে চোট পেয়েছিলেন জাপানি তারকা। তার পর থেকেই মাঠের বাইরে তিনি। মোহনবাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী জানিয়েছিলেন, ইউতার আঘাত গুরুতর নয়। মাঠ শক্ত হওয়ার কারণে পায়ের পেশিতে ব্যথা হচ্ছিল বলেই উঠে গিয়েছিলেন ইউতা। উদ্বিগ্ন হওয়ার কারণ নেই।

প্রশ্ন উঠছে তা হলে কেন এখনও সুস্থ হলেন না জাপানি তারকা? সবুজ-মেরুন টিম ম্যানেজমেন্টের দাবি, ইউতা সুস্থই আছেন। তবে ফিটনেস বাড়াতে আলাদা অনুশীলন করছেন। এই কারণেই শনিবার সকালে মোহনবাগান মাঠে সেনাবাহিনীর বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলানো হয়নি তাঁকে। কেউ অবশ্য মনে করছেন, চোট প্রবণ ইউতার পরিবর্তে ভাল মানের এক জন বিদেশি ডিফেন্ডার নেওয়ার উচিত। কারণ, গত মরসুমেও চোটের কারণে আই লিগের অধিকাংশ ম্যাচ খেলতে পারেননি তিনি। তা ছাড়া সনি নর্দে নিশ্চিত হয়ে যাওয়ায় দলে প্রয়োজন ডিফেন্ডারের। রবিবার গভীর রাতে কলকাতায় পৌঁছনোর কথা সনির।

মোহনবাগান কোচ অবশ্য জাপানি মিডফিল্ডারকে নিয়ে আশাবাদী। তাঁর মতে, দু-এক দিনের মধ্যেই পুরোদমে অনুশীলন করবেন ইউতা। এই মুহূর্তে তিনি ২৭ অক্টোবর গোকুলম এফসিকে হারিয়ে আই লিগে অভিযান শুরু করা ছাড়া অন্য কিছু নিয়ে ভাবতে চান না। গোকুলম ম্যাচের প্রস্তুতি হিসেবে শনিবার মোহনবাগান ২-১ হারাল সেনাবাহিনীকে। একটি করে গোল করেন দিপান্দা ডিকা ও হেনরি কিসেক্কা। গোল না পেলেও শঙ্করলাল খুশি ওমরের খেলায়। তাঁকে সই করানোর সবুজ সঙ্কেতও দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Footballer Football Omar Al Hussaini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE