Advertisement
২৪ এপ্রিল ২০২৪

পার্টি, আড্ডায় জমিয়ে ক্রিসমাস রোনাল্ডোদের

খেলা নয়, পার্টিতে মজে ফুটবলাররা। কেউ আবার এই সুযোগে ঘুমটাকেই বেছে নিলেন। কারও সময় কাটল প্রেমিকার সঙ্গে। কেউ পরিবারের সঙ্গে মাতলেন খাওয়া-দাওয়ায়। বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার রবার্ট লেওয়ানডস্কি নিজের বাড়িতেই সাজালেন ক্রিসমাস ট্রি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৫ ১৫:০০
Share: Save:

খেলা নয়, পার্টিতে মজে ফুটবলাররা। কেউ আবার এই সুযোগে ঘুমটাকেই বেছে নিলেন। কারও সময় কাটল প্রেমিকার সঙ্গে। কেউ পরিবারের সঙ্গে মাতলেন খাওয়া-দাওয়ায়। বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার রবার্ট লেওয়ানডস্কি নিজের বাড়িতেই সাজালেন ক্রিসমাস ট্রি। তার সামনে দাঁড়িয়ে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্টও করলেন তিনি। এই মরশুমটা বেশ ভালই যাচ্ছে লেওয়ানডস্কির। ২৪টি ম্যাচে করে ফেলেছেন ২৩টি গোল। যখন সবাই পার্টির মেজাজে তখন চকলেট দিয়ে ক্রিসমাস ট্রি সাজিয়ে তার সামনেই ঘুমের দেশে পাড়ি দিলেন প্রাক্তন এভার্টন মিডফিল্ডার টিম কাহিল। চকলেটের প্রতি তাঁর প্রেম আগের মতই অটুট। প্রাক্তন লিভারপুল ও ইংল্যান্ড অধিনায়ক স্টিভেন জেরারের অনেকটা সময়ই কেটে গেল পরিবারের জন্য শপিংয়ে ।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সেলফি তুলে পোস্ট করলেন ইনস্টাগ্রামে। সঙ্গে সমর্থকদের জন্য শুভেচ্ছা বার্তা। বাকি সময়টা রেখে দিলেন খুব ব্যক্তিগত। হয়তো পরিবারের জন্য। রিয়ালের ডিফেন্ডার পেপে সময় কাটালেন পরিবারের কচি-কাঁচাদের সঙ্গে। রাকিটিচ ও হার্নান্ডেজ কিন্তু কোয়ালিটি টাইম কাটালেন যাঁর যাঁর প্রেমিকার সঙ্গে। দুরন্ত ফর্মে রয়েছেন হার্নান্ডেজ। ২২ ম্যাচে ১৯ গোল করে ফেলেছেন মেক্সিকান এই ফরোয়ার্ড। এর পর আবার মাতবেন সেই ফুটবলেই। তার আগে শুধুই মস্তি টাইম। বার্সেলোনা ফরোয়ার্ড ইভান রাকিটিচ স্ত্রীকে সঙ্গে নিয়ে মাতলেন বরফ খেলায়। রোনাল্ডোর মতো নেইমারও সেলফি তুলে পোস্ট করলেন। সময় কাটালেন পরিবারের সঙ্গে। রিয়েল মাদ্রিদ স্ট্রাইকার হামেস রডরিগেজ ফুটবল থেকে একটু সময় চুরি করে দিলেন স্ত্রী ড্যানিয়েলাকে। লা লিগায় শীতের ছুটির ফাঁকে প্রেমিকাকে নিয়ে ঘুরে এলেন দানি আলভেজ ।

সবাই ব্যক্তিগত স্তরে সময় কাটালেও পুরো আর্সেনাল টিম এক সঙ্গে মাতল উত্সবে। এই মুহূর্তে দারুণ মুডে রয়েছে দল। লিগ টেবিলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে। আর একটা জয় তাদের পৌঁছে দিতে পারে শীর্ষে। বড়দিন শেষে সবাই আবার ফিরবেন সেই ফুটবলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

x-mas footballer ronaldo neymar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE