Advertisement
২০ এপ্রিল ২০২৪
Gautam Gambhir

‘তেরা টিকিট গ্যায়া’, গম্ভীরকে কেন এ কথা বললেন নেটিজেনরা?

সম্প্রতি নিউজিল্যান্ডের মসজিদে গুলিচালনা ও তা নিয়ে তৈরি হওয়া বিতর্কে নিয়ে সম্প্রতি নিজের বার্তা পোস্ট করেছেন তিনি। আর এই পোস্টের পরই নেটিজেনরা ট্রোলড করেছেন তাঁকে।

গৌতম গম্ভীর। ফাইল চিত্র।

গৌতম গম্ভীর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৯ ১৯:৫৬
Share: Save:

তাঁর ব্যাট করার ধরন মুগ্ধ করত ক্রিকেট প্রেমীদের। ক্রিকেট থেকে অবসর গ্রহণের পরও ব্যাট করে চলেছেন তিনি। তবে একটু অন্যভাবে। তিনি এখন ব্যাট করেন টুইটারে। বিশ্বের বিভিন্ন প্রান্তের নানা ঘটনা নিয়মিতভাবে উঠে আসে তাঁর টুইটার পোস্টে। তিনি ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর। সম্প্রতি নিউজিল্যান্ডের মসজিদে গুলিচালনা ও তা নিয়ে তৈরি হওয়া বিতর্কে নিয়ে সম্প্রতি নিজের বার্তা পোস্ট করেছেন তিনি। আর এই পোস্টের পরই নেটিজেনরা ট্রোলড করেছেন তাঁকে।

টুইটারে করা সেই পোস্টে তিনি লিখেছেন, ‘সমাজে নিজেরা জায়গা করে নিতে আমাদের সমাজের অধিকাংশ লোক মুসলিমদের সন্ত্রাসবাদী হিসাবে চিহ্নিত করে। ক্রাইস্টচার্চের ঘটনা মিডিয়ার সেই প্রোপাগান্ডাকে আরও পরিষ্কার করেছে। আমার মতে, গণতন্ত্রের শ্রেষ্ঠ উপহার ধর্মনিরপেক্ষতা।’

নিজেকে ধর্মনিরপেক্ষ বলে দাবি করার জন্যই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছে গম্ভীরকে। কারণ এর আগে দেশভক্তি ও সেনা নিয়ে নিয়মিত পোস্ট করতেন গম্ভীর। বিভিন্ন ইস্যুতে বর্তমান মোদী সরকারের পাশেও দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। তিনি দিল্লি থেকে বিজেপির প্রার্থী হতে পারেন বলেও জল্পনা ছড়িয়েছিল।

কিন্তু ক্রাইস্টচার্চের ঘটনার পর নিজেকে সেকুলার বলে দাবি করায় নেটিজেনরা মনে করছেন বিজেপির বিরাগভাজন হতে পারেন তিনি। তাঁর সেই পোস্টে করা কমেন্টে কেউ বলেছেন, ‘তেরা টিকিট গ্যায়া’। এই কমেন্টের মাধ্যমে আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে দাঁড়ানোর দিকেই ইঙ্গিত করা হয়েছে। একজন আবার অমিত শাহের ছবি পোস্ট করে লিখেছেন, ‘উপর সে গিরা পেনসিল, তেরা টিকিট ক্যানসেল!’

আরও পড়ুন: পা দিয়ে সেলাই করেই জীবনের স্বপ্ন বুনছেন কাশ্মীরের যুবতী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Zealand GunAtttack Gautam Gambhir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE