• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাঠ থেকে ফ্রান্সের জয়ের উৎসব পৌঁছল লকার রুমে

France
পোগবা-গ্রিজম্যানদের সেলিব্রেশন। ছবি: রয়টার্স।

মাঠের মধ্যের সেলিব্রেশন পৌঁছে গেল ড্রেসিংরুমে। আর তা চলল জমিয়ে। ড্রেসিংরুমের পুরো উৎসবটাই পরিচালনা করলেন পল পোগবা। তাঁর মোবাইল ক্যামেরায় ধরা পড়ল সেই উৎসবের ১২ মিনিটের ভিডিও। যেখানে কখনও গ্রিজম্যান তো কখনও এমবাপে, কখনও হুগো লরিস তো কখনও উমতিতি এসে জবাব দিয়ে গেলেন পোগবার প্রশ্নের।

রবিবার টানটান বিশ্বকাপ ফাইনালে ৪-২ গোলে ক্রোয়েশিয়াকে হারিয়ে ২০ বছর পর আবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন ফ্রান্স। লুঝনিকি স্টেডিয়ামে সেই লড়াই শেষ ফ্রান্সের রঙে‌ ভরে উঠেছিল। ম্যাচ শেষে প্রবল বৃষ্টি। যেন প্রকৃতিও স্যালুট করল ফ্রান্সের এই লড়াইকে। আর সেই বৃষ্টিতে ভিজলেন ফিফা প্রেসিডেন্ট ইনফান্তিনিও থেকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন। যদিও তাঁর মাথায় ছাতা ধরা নিয়ে সরগরম হয়েছে সোশ্যাল মিডিয়া।

ছাতা সকলের মাথায় ছিল কিন্তু সকলকেই দেখা গেল ফ্রান্সের উচ্ছ্বাসে ভিজতে। ক্রোয়েশিয়া দলের সঙ্গে তাদের প্রেসিডেন্টের কান্না ধুয়ে গেল সেই বৃষ্টিতে। ক্রোয়েশিয়া রানার্স হলেও তাঁদের খেলার প্রশংসা চলল শেষ পর্যন্ত। তবে মানুষ মনে রাখবে ফলটাই। যেটা গেল ফ্রান্সের পক্ষে। তাই তাদের সেলিব্রেশন চলল রাত-ভর। ফ্রান্স লকার রুমের সেই ভিডিও ইউটিউবে পোস্ট হতেই তা ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন
জুভেন্টাসে পা রাখলেন রোনাল্ডো

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন