Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Champions Trophy

মিরওয়াইজ ফারুককে পাকিস্তানে যাওয়ার উপদেশ দিলেন গম্ভীর

আগেও বার বার ভারতবিরোধী মন্তব্য হলে, কড়া ভাষায় তার বিরোধিতা করেছেন গম্ভীর।

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৯ জুন ২০১৭ ১৯:১৪
Share: Save:

*

জাতীয় দলে না থাকলেও দলের সমর্থনে সোচ্চার হলেন বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের লজ্জাজনক হারের পর সরফরাজদের সমর্থনে কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী হুরিয়ত নেতা মিরওয়াইজ উমর ফারুক টুইট করে শুভেচ্ছা জানান পাকিস্তানকে। নিজের টুইটার হ্যান্ডেলে ফারুক লেখেন, “চারপাশে আতসবাজির ফোয়ারা। কয়েক দিন আগেই যেন ইদ চলে এল উপত্যকায়। পাকিস্তানকে শুভেচ্ছা। যোগ্য দিল হিসেবেই জিতেছে তারা।”

আরও পড়ুন: ২০১৯ বিশ্বকাপের মহড়া সেরে রাখল তরুণ পাকিস্তান

মিরওয়াইজের এই মন্তব্যের তীব্র বিরোধিতা করে গম্ভীর বলেন, “আপনি কেন পাকিস্তানে চলে যাচ্ছেন না? ওখানে আরও ভাল আতসবাজির প্রদর্শনী হয়। আমি আপনাকে প্যাকিংয়ে সাহায্য করতে পারি।”

' ? (?)

এর আগেও বার বার ভারতবিরোধী মন্তব্য হলে, কড়া ভাষায় তার বিরোধিতা করেছেন গম্ভীর। সেখানে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হারের পর মিরওয়াইজের এই আচরণকে ভাল মনে নিতে পারেননি তিনি। মিরওয়াইজের পাকিস্তানপ্রেমী মন্তব্য এই প্রথম নয়। সেমিফাইনালে ইংল্যান্ডকে হারানোর পর পাকিস্তানের গুণগান গেয়ে টুইট করেছিলেন তিনি। শুধু গৌতমই নয়, মিরওয়াইজের এই মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া এসেছে বিভিন্ন মহল থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE