Advertisement
২০ এপ্রিল ২০২৪
India vs Germany

শেষ মুহূর্তের গোলে জার্মানির কাছে হার ভারতের

একটা ডিফেন্সিভ ল্যাপস। আর শেষ মুহূর্তের গোলে ভারতের হার।অলিম্পিক্সের প্রথম ম্যাচে জয়ের পর দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখতে হল ভারতীয় হকি দলকে। শুরুটা যদিও দারুণভাবেই করেছিল শ্রীজেশ অ্যান্ড ব্রিগেড। প্রথমে গোল হজম করে তা ফিরিয়েও দিয়েছিল।

গোলের পর রূপিন্দর পাল সিংহ। ছবি: রয়টার্স।

গোলের পর রূপিন্দর পাল সিংহ। ছবি: রয়টার্স।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৮ অগস্ট ২০১৬ ২২:০৭
Share: Save:

জার্মানি ২ (ক্রিস্টোফার, নিকলাস)

ভারত ১ (রূপিন্দর)

একটা ডিফেন্সিভ ল্যাপস। আর শেষ মুহূর্তের গোলে ভারতের হার। অলিম্পিক্সের প্রথম ম্যাচে জয়ের পর দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখতে হল ভারতীয় হকি দলকে। শুরুটা যদিও দারুণভাবেই করেছিল শ্রীজেশ অ্যান্ড ব্রিগেড। প্রথমে গোল হজম করে তা ফিরিয়েও দিয়েছিল। কিন্তু ম্যাচ শেষের কয়েক সেকেন্ড আগে দ্বিতীয় গোল হজম করে আর ম্যাচে ফেরার সময় ছিল না। জার্মানির কাছে ২-১ গোলে হেরে ধাক্কা খেল পদক জয়ের স্বপ্ন।

পুল বি-র ভারত-জার্মানির মধ্যের ম্যাচ শেষ হতে বাকি আর মাত্র চার সেকেন্ড। তখনই গোল করে যান ক্রিস্টোফার রুহ। ম্যাচ শুরুর ১৮ মিনিটে নিকলাস ওয়েলেনের গোলে এগিয়ে গিয়েছিল বিশ্ব চ্যাম্পিয়নরা। কিন্তু ২৩ মিনিটেই পেনাল্টি কর্নার থেকে ভারতকে সমতায় ফেরান ড্র্যাগ ফ্লিকার রূপিন্দর পাল সিংহ। তার পর থেকে জার্মান রক্ষণে চাপ বাড়াতে থাকে ভারত। যদিও গোলের মুখ খুলতে সক্ষম হয়নি আর। ছয় পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল জামার্নি। ভারতের পয়েন্ট তিন। সর্দারদের পরের ম্যাচ ৯ অগস্ট আর্জেন্তিনার বিরুদ্ধে।

আরও খবর

আজ দেশবাসী তো তোমাদের থেকে মাত্র ৬০ মিনিট চাইছে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rio Olympics India Germany Hockey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE