Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ম্যাকগ্রার চ্যাম্পিয়ন স্মিথরাই

চেন্নাইয়ে এমআরএফ পেস শিবিরে যোগ দিতে এসে ভারতীয় পেসারদের এই বড়সড় সার্টিফিকেট দিয়ে দিলেন ম্যাকগ্রা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ জুন ২০১৭ ০৪:৩৪
Share: Save:

পেস বোলিং কম্বিনেশনেই ভারত চ্যাম্পিয়ন্স ট্রফিতে অন্যদের চেয়ে এগিয়ে— মন্তব্য খোদ কিংবদন্তি পেসার গ্লেন ম্যাকগ্রার। পাকিস্তানের বিরুদ্ধেও ভারত এগিয়ে থেকেই মাঠে নামবে বলে মনে করেন অস্ট্রেলিয়ার এই বিধ্বংসী পেসার।

চেন্নাইয়ে এমআরএফ পেস শিবিরে যোগ দিতে এসে ভারতীয় পেসারদের এই বড়সড় সার্টিফিকেট দিয়ে দিলেন ম্যাকগ্রা। বলেন, ‘‘গত দু-তিন বছর ধরে ভারতীয় পেসাররা খুব ভাল বোলিং করছে। অন্যতম সেরা পেস আক্রমণ। দলটার পেস ও স্পিনের কম্বিনেশনই অন্যদের চেয়ে এগিয়ে রেখেছে ভারতকে।’’

যশপ্রীত বুমরা ও উমেশ যাদবের প্রশংসা করে ম্যাকগ্রা বলেন, ‘‘বুমরা খুব ভাল ওয়ান ডে বোলার। ডেথে ও যা বল করে, তা মনে রাখার মতো। ভাল লেন্থের পাশাপাশি ভাল গতি আছে ওর বলে। মাঝে মাঝে ওর ইয়র্কারগুলোও দুর্দান্ত হয়। আশা করি ও আরও উন্নতি করবে। উমেশও খুব ভাল বোলিং করে যাচ্ছে। দু’জনই ভারতের ভরসা।’’

আরও পড়ুন: বার্মিংহামে বৃষ্টির পূর্বাভাস, মেঘলা কোচের আকাশও

রবিবার বার্মিংহামের ডার্বি প্রসঙ্গ উঠলে ম্যাকগ্রা জানিয়ে দেন ভারতই এগিয়ে থাকবে। অবশ্য পাকিস্তানকে একেবারে উড়িয়ে দিচ্ছেন না তিনি। বলেন, ‘‘ভারত-পাকিস্তান মুখোমুখি হওয়া মানেই সেটা বড় ম্যাচ। আগের মতো শক্তিশালী দল না হলেও পাকিস্তানের বোলিং খারাপ না। ব্যাটিং লাইন-আপেও কিছু অভিজ্ঞ ক্রিকেটার আছে। ওদের অঘটন ঘটিয়ে ফেলার ক্ষমতা আছে।’’ তবে ভারতকেই এগিয়ে রাখছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE