Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sushil Singh

নরসিংহকে রিও থেকে পদক আনতে বললেন সুশীল

একটা সময় পর্যন্ত ছিল লড়াই। অলিম্পিক্সের যোগ্যতা অর্জন আগেই করেছিলেন নরসিংহ যাদব। কিন্তু সেই জায়গা রিও যেতে চেয়েছিলেন সুশীল সিংহ। সেই নিয়ে লড়াই গ়ড়ায় আদালত পর্যন্ত। কিন্তু হঠাৎই ডোপ পরীক্ষায় ধরা পড়ে যান নরসিংহ। টানাপড়েন চলছিলই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৬ ২১:০২
Share: Save:

একটা সময় পর্যন্ত ছিল লড়াই। অলিম্পিক্সের যোগ্যতা অর্জন আগেই করেছিলেন নরসিংহ যাদব। কিন্তু সেই জায়গা রিও যেতে চেয়েছিলেন সুশীল সিংহ। সেই নিয়ে লড়াই গ়ড়ায় আদালত পর্যন্ত। কিন্তু হঠাৎই ডোপ পরীক্ষায় ধরা পড়ে যান নরসিংহ। টানাপড়েন চলছিলই। শেষ পর্যন্ত সোমবার নাডা জানিয়ে দিল তিনি চক্রান্তের শিকার। আর রিও যাওয়ার রাস্তা পরিষ্কার হতেই নরসিংহর পাশে দাঁড়ালেন সুশীল। আগেও নরসিংহর পাশে থাকার কথা জানিয়েছিলেন তিনি। এবার বলেন, ‘‘আমি এই খবরে খুব খুশি। আমার সমর্থন আগেও ছিল এখনও আছে আর আগামীতেও থাকবে। অলিম্পিক্সে যাও আমার জন্য আর দেশের জন্য পদক জিতে এসো।’’

৭৪ কেজি বিভাগে জিতেই যোগ্যত অর্জন করেছিলেন নরসিংহ। কিন্তু সুশীল চোটের জন্য বাইরে থাকায় লড়াইয়ে নামতে পারেনি। কিন্তু পরে তিনি দাবি করতে থাকেন আবার দু’জনের মধ্যে ট্রায়াল হোক। কিন্তু তাঁর সেই আবদার মানেনি ফেডারেশন। শেষ পর্যন্ত তিনি আদালতেও যান। সেখানেও তাঁকে হারের মুখ দেখতে হয়। নিশ্চিত হয়ে যায় নরসিংহই যাচ্ছেন রিওতে। কিন্তু তার পর যখন নরসিংহ সমস্যায় পড়েন তখন তাঁর পাশেই দাঁড়িয়েছিলেন সুশীল।

আরও খবর

দীর্ঘ টানাপড়েনের পর নরসিংহকে ক্লিন চিট নাডার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE