Advertisement
১৬ এপ্রিল ২০২৪
FC Goa

জিতেও ফাইনালের স্বপ্ন অপূর্ণ গোয়ার

ফাইনালে উঠে গেলেও চেন্নাইয়িন কাদের সঙ্গে ১৪ মার্চ ফাইনালে খেলবে তা ঠিক হবে আজ, রবিবার যুবভারতীতে এটিকে বনাম বেঙ্গালুরু ম্যাচে।

ম্যাচ জিতেও শেষরক্ষা হল না এফসি গোয়ার। ছবি: পিটিআই

ম্যাচ জিতেও শেষরক্ষা হল না এফসি গোয়ার। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ মার্চ ২০২০ ০৫:০০
Share: Save:

নাটকীয় ম্যাচ জিতেও শেষরক্ষা হল না এফসি গোয়ার। দু’পর্বের সেমিফাইনাল শেষে চেন্নাইয়িন এফসি ৬-৫ গোলে (প্রথম পর্বে চেন্নাইয়িন জেতে ৪-১ গোলে) হারাল ক্লিফোর্ড মিরান্ডার দলকে। ফলে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে খেলা ছাড়া আর কোনও সাফল্য নেই কোরামিনাসদের।

ফাইনালে উঠে গেলেও চেন্নাইয়িন কাদের সঙ্গে ১৪ মার্চ ফাইনালে খেলবে তা ঠিক হবে আজ, রবিবার যুবভারতীতে এটিকে বনাম বেঙ্গালুরু ম্যাচে। যারা জিতবে তারাই মুখোমুখি হবে আওয়েন কোয়েলের দলের। চেন্নাইতে প্রথম পর্বের সেমিফাইনালে চেন্নাইয়িন ৪-১ গোলে হারিয়েছিল গোয়াকে। ফিরতি প্লে অফে ৩-০ গোলে জিতলে ফাইনালে যেতেন জ্যাকিচন্দ্র সিংহরা। এ দিন গোয়া চার গোল দিল কিন্তু খেয়ে গেল দু’গোল। মোট গোলের হিসাবে তাই ছিটকে যেতে হল এদু বেইতিয়াদের। ২১ মিনিটের মধ্যেই ২-০ গোলে এগিয়ে গিয়েছিল গোয়া। প্রথম গোলটি হয় আত্মঘাতী। চেন্নাইয়িনের লুসিয়ান গোইয়ান নিজের গোলে বল ঢুকিয়ে দেন। পরে গোলের সংখ্যা বাড়ান গোয়ার মৌটাডা। কিন্তু বিরতির পরে ২-২ করে দেয় চেন্নাই। গোল করেন লালানজুয়ালা রালতে এবং নারযুশ ভাসকিস। তাতেও দমে না গিয়ে পাল্টা আক্রমণে গিয়ে পরপর দুটি গোল করে গোয়া। মৌটাডা এবং এদু বেদিয়া গোল করেন। ৪-২ অবস্থায় এগিয়ে গিয়েও লালকার্ড দেখেন সেভিয়োর গামা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

FC Goa Chennaiyin FC Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE