Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

চার ম্যাচ নির্বাসিত গৌতম গম্ভীর

বিজয় হাজারে ট্রফির সময়ের ঘটনা। এই বছরের শুরুতে ভুবনেশ্বরে বিজয় হাজারে ট্রফি থেকে দিল্লি ছিটকে যাওয়ার পরই কোচের সঙ্গে ঝামেলায় জড়ান গম্ভীর। যেখানে গম্ভীরের বিরুদ্ধে অভিযোগ আনা হয় তিনি কোচের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন।

গৌতম গম্ভীর। ছবি: এএফপি।

গৌতম গম্ভীর। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ জুন ২০১৭ ২০:৪৫
Share: Save:

এমনিতে তিনি সব সময়ই স্পষ্টবাদী। সে ক্রিকেট হোক বা দেশ, অন্যায়কে মুখ বুজে সহ্য করেন না কখনও। সীমান্তের লড়াই নিয়েও সরব হন তিনি। কিন্তু দূর্ব্যবহার করেছেন এমনচা অতীতে তেমনভাবে শোনা যায়নি। কিন্তু প্রথম শ্রেনীর ক্রিকেট থেকে এ বার তাঁকে নির্বাসিত হতে হল সে কারণেই। দিল্লির রঞ্জি ট্রফি দলের কোচ কেপি ভাস্করের সঙ্গে বচসার জেড়েই চার ম্যাচ নির্বাসিত হতে হল কেকেআর অধিনায়ককে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে একটি তদন্ত কমিটি তৈরি করা হয়েছিল। যারা আজ এই সিদ্ধান্ত দিলেন। যেখানে বলা হয়েছে, সঠিক ব্যবহার করেননি গম্ভীর।

আরও খবর: দু’লাইনের সিভির বদলে আমার নামই যথেষ্ট: সহবাগ

বিজয় হাজারে ট্রফির সময়ের ঘটনা। এই বছরের শুরুতে ভুবনেশ্বরে বিজয় হাজারে ট্রফি থেকে দিল্লি ছিটকে যাওয়ার পরই কোচের সঙ্গে ঝামেলায় জড়ান গম্ভীর। যেখানে গম্ভীরের বিরুদ্ধে অভিযোগ আনা হয় তিনি কোচের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। যদিও প্রাক্তন ভারতীয় এই ব্যাটসম্যান সেটা অস্বীকার করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir Cricketer Vijay Hazare Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE