Advertisement
২০ এপ্রিল ২০২৪
বেটের বদলি হুয়ান

পরের সপ্তাহেই হয়তো কলকাতায় আসছেন হাবাস

গোলকিপার এডেল বেটের বদলি খুঁজে নিল আটলেটিকো দে কলকাতা। স্প্যানিশ গোলকিপার হুয়ান কালাতাউডের সঙ্গে শুক্রবার এক বছরের চুক্তি করল এটিকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৫ ০৩:৪২
Share: Save:

গোলকিপার এডেল বেটের বদলি খুঁজে নিল আটলেটিকো দে কলকাতা। স্প্যানিশ গোলকিপার হুয়ান কালাতাউডের সঙ্গে শুক্রবার এক বছরের চুক্তি করল এটিকে।

স্পেনের মালাগা এবং মায়োরকার মতো বড় ক্লাবে খেলেছেন ৩৫ বছর বয়স্ক এই কিপার। শেষ খেলেছেন হাঙ্গেরির ক্লাব ভিডিওটন এফসি-তে।

হুয়ানকে ধরে এ নিয়ে মোট পাঁচ জন বিদেশি সই করাল এটিকে। আগের বছরের তিন জন বিদেশি ফুটবলারকে ধরে রেখেছে তারা। এটিকের অন্যতম মালিক সঞ্জীব গোয়েঙ্কা বললেন, ‘‘স্পেন এবং হাঙ্গেরিতে খেলেছে হুয়ান। ওর এই অভিজ্ঞতা নিশ্চয়ই কাজে লাগবে আমাদের। হুয়ান আসায় আমাদের দল আরও শক্তিশালী হল।’’

হুয়ানকে নেওয়ায় খুশি এটিকে কোচ আন্তোনিও হাবাসও। তাঁর কথায়, ‘‘হুয়ান দাপুটে গোলকিপার। তবে কলকাতার সমর্থকদের সামনে খেলা ওর কাছে একটা বড় চ্যালেঞ্জ হতে চলেছে। আমার বিশ্বাস, হুয়ান টিমের পরিকল্পনার সঙ্গে খুব তাড়াতাড়ি মানিয়ে নেবে।’’

এ দিকে, শুক্রবার বিকেলে মধ্য কলকাতার এক হোটেলে এটিকে-র মালিকদের নিয়ে আলোচনায় বসেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে অগস্টের শেষের দিকে মাদ্রিদে তিন সপ্তাহের প্রস্তুতি শিবির নিয়ে যেমন আলোচনা হয়েছে তেমনই আগামী ১০ জুলাই মুম্বইতে যে আইএসএল ফুটবলারদের ড্রাফটিং হবে, তা নিয়েও কথাবার্তা হয়। খুব সম্ভবত ড্রাফটিংয়ের আগের দিনই কলকাতায় আসছেন এটিকে কোচ হাবাস। তাঁর সঙ্গে আলোচনা করেই মুম্বই যেতে চাইছেন কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Habas kolkata football sanjiv goenka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE