Advertisement
১৬ এপ্রিল ২০২৪

হাফিজের দাপট

বোলিং অ্যাকশন নিয়ে চাপের মধ্যেই চার উইকেট আর সেঞ্চুরি করলেন মহম্মদ হাফিজ। তাঁর দাপটে শ্রীলঙ্কার বিরুদ্ধে শনিবার প্রথম ওয়ান ডে ছ’উইকেটে জিতে ফেলল পাকিস্তান। ৪১ রানে চার উইকেট তুলে নেওয়ার পাশাপাশি হাফিজ ব্যাট হাতে ১০৩ করেন। পাকিস্তানের অলরাউন্ডারের দুরন্ত বোলিংয়ে শ্রীলঙ্কা থেমে গিয়েছিল ২৫৫-৮ স্কোরে।

সেঞ্চুরি করে হাফিজ। ছবি: এএফপি

সেঞ্চুরি করে হাফিজ। ছবি: এএফপি

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ জুলাই ২০১৫ ০৩:৩০
Share: Save:

বোলিং অ্যাকশন নিয়ে চাপের মধ্যেই চার উইকেট আর সেঞ্চুরি করলেন মহম্মদ হাফিজ। তাঁর দাপটে শ্রীলঙ্কার বিরুদ্ধে শনিবার প্রথম ওয়ান ডে ছ’উইকেটে জিতে ফেলল পাকিস্তান। ৪১ রানে চার উইকেট তুলে নেওয়ার পাশাপাশি হাফিজ ব্যাট হাতে ১০৩ করেন। পাকিস্তানের অলরাউন্ডারের দুরন্ত বোলিংয়ে শ্রীলঙ্কা থেমে গিয়েছিল ২৫৫-৮ স্কোরে। যে লক্ষ্য ৪৫.২ ওভারে তুলে দেয় পাকিস্তান। হাফসেঞ্চুরি করেন শোয়েব মালিক (৫৫ ন.আ)। টেস্ট সিরিজে হাফিজের বিরুদ্ধে সন্দেহজনক বোলিং অ্যাকশনের রিপোর্ট জমা পড়েছিল। গত সপ্তাহে চেন্নাইয়ে পরীক্ষাও হয় তাঁর বোলিং অ্যাকশনের। যার ফল না আসা পর্যন্ত তিনি মাঠে নামতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE