Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shubman Gill

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্টে ময়াঙ্কের সঙ্গে কে ওপেন করবেন? হরভজন বললেন...

সদ্য নিউজিল্যান্ডে ভারত ‘এ’ দলের হয়ে প্রথম বেসরকারি টেস্টে ৮৩ ও অপরাজিত ২০৪ রান করেছিলেন শুভমন। তার পর দ্বিতীয় বেসরকারি টেস্টে ওপেন করতে নেমে করেন সেঞ্চুরি। অন্যদিকে, ১৬ মাস পর টেস্ট স্কোয়াডে ফিরেছেন পৃথ্বী।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে কে ওপেন করতে নামবেন, শুভমন না পৃথ্বী?

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে কে ওপেন করতে নামবেন, শুভমন না পৃথ্বী?

সংবাদ সংস্থা
হ্যামিল্টন শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২০ ১৭:০০
Share: Save:

শুভমন গিল না পৃথ্বী শ, নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে ময়াঙ্ক আগরওয়ালের সঙ্গে কে ওপেন করবেন? শুরু হয়েছে তর্ক-বিতর্ক। বর্ষীয়ান অফস্পিনার হরভজন সিংহের ভোট কিন্তু থাকছে শুভমনের দিকে।

সদ্য নিউজিল্যান্ডে ভারত ‘এ’ দলের হয়ে প্রথম বেসরকারি টেস্টে ৮৩ ও অপরাজিত ২০৪ রান করেছিলেন শুভমন গিল। তার পর দ্বিতীয় বেসরকারি টেস্টে ওপেন করতে নেমে করেন সেঞ্চুরি। অন্যদিকে, ১৬ মাস পর টেস্ট স্কোয়াডে ফিরেছেন পৃথ্বী। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের তিন ম্যাচেও খেলেছিলেন তিনি।

হরভজন সিংহ বলেছেন, “বেশ কিছুদিন ধরেই ওপেনার হিসেবে টেস্ট দলের সঙ্গে ঘুরছে শুভমন। কিন্তু কোনও ম্যাচে সুযোগ পায়নি। তাই ওরই সুযোগ পাওয়া উচিত। ”

আরও পড়ুন: ঘরের কাজ, জুতো পালিশ, সব করে দেব, শুধু ক্রিকেট খেলতে দিন, কোচকে বলেছিল ছোট্ট যশস্বী​

আরও পড়ুন: কিউয়িদের বিরুদ্ধে হোয়াইটওয়াশের ফলে দল থেকে বাদ পড়তে পারেন এই ক্রিকেটাররা

রোহিত শর্মা চোটের জন্য ছিটকে যাওয়ায় এই মুহূর্তে টেস্টে দলের এক নম্বর ওপেনার ময়াঙ্ক আগরওয়াল। যিনি আবার কিউয়িদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে রান পাননি। ক্রাইস্টচার্চে ভারত ‘এ’ দলের হয়ে প্রথম বেসরকারি টেস্টের দুই ইনিংসেও করেছিলেন ০। তবে ময়াঙ্কের উপর ভরসা রাখছেন হরভজন। তিনি বলছেন, “টেস্টে ও নিজেকে প্রমাণ করেছে এর আগে। ও দারুণ ব্যাটসম্যান। খেলাটা বোঝেও। একটা প্রস্তুতি ম্যাচ ও তিন ওয়ানডে ম্যাচের পরিপ্রেক্ষিতে ওকে বাদ দেওয়া উচিত হবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE