Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Harbhajan Singh

খাবার 'চুরি' করে খাচ্ছেন বিমানসেবিকা! টুইটারে ভিডিও প্রকাশ ভাজ্জির

সোশ্যাল মিডিয়ায় হরভজনের জনপ্রিয়তা নেহাতই কম নয়। বিভিন্ন সময় ভক্তদের জন্য বিভিন্ন রকম মূহূর্ত শেয়ার করতে দেখা যায় হরভজনকে। সামাজিক ইস্যু হোক থেকে ক্রিকেট বা ব্যক্তিগত কোনও ভাবনা— সবই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ভাজ্জি।

হরভজন সিংহ।—ফাইল চিত্র।

হরভজন সিংহ।—ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৮ ১৯:৫৪
Share: Save:

ক্রিকেট মাঠের মতোই মাঠের বাইরেও জনপ্রিয় তিনি। তিনি স্পিন সার্কিটের অন্যতম সেরা হরভজন সিংহ। সোশ্যাল মিডিয়ায় হরভজনের জনপ্রিয়তা নেহাতই কম নয়। বিভিন্ন সময় ভক্তদের জন্য বিভিন্ন রকম মূহূর্ত শেয়ার করতে দেখা যায় হরভজনকে। সামাজিক ইস্যু হোক থেকে ক্রিকেট বা ব্যক্তিগত কোনও ভাবনা— সবই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ভাজ্জি। আর এ কারণেই ফের শিরনামে উঠে এলেন তিনি।

শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন হরভজন।নিজের পোস্ট করা ভিডিও-এর ক্যাপশনে 'টার্বুনেটর' লেখেন, "আপনি যদি বিমানে খাবারের প্যাকেটে কম চিকেন পান, তা হলে ভাববেন না যে বিমান সংস্থাটি বাজেট কমাচ্ছে। কারণটা অন্য কিছুও হতে পারে।"

হরভজনের পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিমান যাত্রীদের জন্য বরাদ্দ খাবার প্যাকিং করার সময় প্রত্যেকটি প্যাকেট থেকে একটু একটু করে খাবার তুলে খাচ্ছেন বিমান সেবিকারা।

আরও পড়ুন: ‘ভুবনেশ্বর নেই! এটা কি ইয়ারকি হচ্ছে?’

আরও পড়ন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে লজ্জার হার পাকিস্তানের

ভিডিওটি টুইটারে পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পড়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। যদিও কোন বিমানের অন্দরের ভিডিও পোস্ট করেছেন ভাজ্জি বা কোন বিমান সেবিকা এই কাণ্ড ঘটিয়েছেন সেই বিষয় এখনও কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE