Advertisement
২৫ এপ্রিল ২০২৪
harbhajan Singh

দ্রুত ব্যবস্থা নিন, ইমরানকে আবেদন জানালেন হরভজন

সীমান্তে সন্ত্রাস বন্ধ করার জন্য একদা পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও অধুনা প্রধানমন্ত্রী ইমরানকে তৎপর দেখতে চাইছেন বর্ষীয়ান অফস্পিনার।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে অবিলম্বে তৎপর দেখতে চান হরভজন।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে অবিলম্বে তৎপর দেখতে চান হরভজন।

নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৯ ১১:০৯
Share: Save:

বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ বয়কটের দাবি জানিয়েছিলেন পুলওয়ামায় জঙ্গি হানার পর। এ বার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে এই ব্যাপারে অবিলম্বে ব্যবস্থা গ্রহণের আবেদন জানালেন হরভজন সিংহ।

সীমান্তে সন্ত্রাস বন্ধ করার জন্য একদা পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও অধুনা প্রধানমন্ত্রী ইমরানকে তৎপর দেখতে চাইছেন বর্ষীয়ান অফস্পিনার। হরভজন সিংহ বলেছেন, “এই ইস্যুতে ইমরানের কাছে কড়া পদক্ষেপ দেখতে চাইছি। আর এগুলো কী ভাবে সামলাতে হয়, তা ইমরানের ভালই জানা রয়েছে।”

এখানেই থামেননি ভাজ্জি। তিনি আরও বলেন, “রাজনৈতিক ভাবে এই ইস্যুগুলো কী ভাবে নিয়ন্ত্রণ করতে হয়, তা বোঝার পক্ষে আমরা নিতান্তই শিশু। তবে এগুলোর একটা শেষ হওয়া দরকার। আমাদের যেন একজনও সেনা প্রাণ না হারায়। প্রত্যেক সেনাই কারওর সন্তান, কারওর ভাই। প্রিয়জনকে হারানোর যন্ত্রণা একমাত্র সেই পরিবারই উপলব্ধি করতে পারে।”

আরও পড়ুন: দেশের জন্য লড়াইয়ে যেতেও রাজি, হুঙ্কার দিচ্ছেন শামি

আরও পড়ুন: শুরুতেই কোহালি-ধোনির টক্কর, ঘোষিত আইপিএলের প্রথম দুই সপ্তাহের সূচি​

প্রসঙ্গত, ইমরান মঙ্গলবারই এক ভিডিয়ো বার্তায় পুলওয়ামার ঘটনায় পাকিস্তানের জড়িত থাকার খবর অস্বীকার করেছেন। জঙ্গি হানায় পাকিস্তানের জড়িত থাকার প্রমাণও চেয়েছেন। একইসঙ্গে বলেছেন, ভারত আক্রমণ করলে প্রত্যাঘাত করতে প্রস্তুত রয়েছে পাকিস্তান।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE