Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

মহম্মদ শামির ‘বিবাহ বহির্ভূত সম্পর্ক’ নিয়ে লালবাজারে স্ত্রী

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ফাস্ট বোলার শামির ফেসবুক মেসেঞ্জারের স্ক্রিন শট পোস্ট করে হাসিন তাঁর সব অভিযোগের কথা জানান। এর পর বুধবার লালবাজারেও যান।

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। ছবি: সুদীপ্ত ভৌমিক।

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। ছবি: সুদীপ্ত ভৌমিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৮ ১৯:৩২
Share: Save:

স্বামীর কীর্তিকলাপের বিরুদ্ধে প্রথমে ফেসবুকে মুখ খুলেছিলেন। পরে সরাসরি কলকাতা পুলিশের সদর দফতর লালবাজারে গিয়ে হাজির হলেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। লালবাজার সূত্রে খবর, পুলিশ কমিশনার রাজীব কুমারের সঙ্গে দেখা করবেন বলে তিনি সেখানে অপেক্ষা করছেন। সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত পুলিশ কমিশনারের সঙ্গে তাঁর দেখা হয়নি বলেই খবর।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ফাস্ট বোলার শামির ফেসবুক মেসেঞ্জারের স্ক্রিন শট পোস্ট করে হাসিন তাঁর সব অভিযোগের কথা জানান। সেখানে হাসিন জানান, দীর্ঘ দিন ধরেই তিনি লক্ষ্য করছেন, শামির সঙ্গে একাধিক নারীর সম্পর্ক রয়েছে। এ নিয়ে বলতে গেলে তাঁর উপরে অত্যাচারও চালিয়েছেন ভারতীয় ওই ক্রিকেটার। হাসিনের দাবি, তিনি ভেবেছিলেন সময় দিলে সবটা ঠিক হয়ে যাবে। তাঁর অভিযোগ, তেমনটা তো হয়ইনি বরং তা আরও বেড়ে যায়। এর পরেই সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেন শামির স্ত্রী।

এই মুহূর্তে হিমাচল প্রদেশের ধর্মশালায় দেওধর ট্রফি খেলতে ব্যস্ত শামি। খেলার কারণেই বেশির ভাগ সময়েই তাঁকে বাড়ির বাইরে থাকতে হয়। হাসিনের অভিযোগ, বাইরে থাকার সময় বিভিন্ন মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করেন তাঁ স্বামী। মেসেঞ্জারে শামির চ্যাটের স্ক্রিন শট পোস্ট করে হাসিন জানিয়েছেন, ২০১৪-র এপ্রিলে তাঁদের বিয়ে হয়েছিল। তার পরেই শামির এই সব আচরণ সম্পর্কে জানতে পারেন তিনি।

আরও পড়ুন
হার থেকে শিক্ষা নিতে চান রোহিত

কিন্তু, এত দিন কেন চুপ করে বসেছিলেন?

হাসিন জানান তিনি ভেবেছিলেন এক দিন ভাল সময় আসবে। কিন্তু তেমনটা হয়নি। শামিকে শোধরাতে বলায় উল্টে তিনি পাল্টা হুমকি দেন স্ত্রীকে। মুখ বন্ধ রাখার হুমকিও দেন। এ ছাড়া স্ত্রীর উপর নানা রকম ভাবে অত্যাচারও চালাতেন তিনি। হাসিন এও জানিয়েছেন দক্ষিণ আফ্রিকা থেকে যখন দেশে ফেরার সময় দুবাইতে শামি হোটেলে থেকে গিয়েছিলেন শুধু অন্য নারীসঙ্গের কারণে। এ সব কিছু নিয়ে স্ত্রীর কাছে মিথ্যে কথাও বলতেন তিনি। হাসিনের দাবি একসঙ্গে অনেক সম্পর্কে জড়িয়ে থাকাটাই শামির অভ্যেস! '

হাসিন জানান তিনি ভেবেছিলেন এক দিন ভাল সময় আসবে। কিন্তু তেমনটা হয়নি। শামিকে শোধরাতে বলায় উল্টে তিনি পাল্টা হুমকি দেন স্ত্রীকে। মুখ বন্ধ রাখার হুমকিও দেন। এ ছাড়া স্ত্রীর উপর নানা রকম ভাবে অত্যাচারও চালাতেন তিনি। হাসিন এও জানিয়েছেন দক্ষিণ আফ্রিকা থেকে যখন দেশে ফেরার সময় দুবাইতে শামি হোটেলে থেকে গিয়েছিলেন শুধু অন্য নারীসঙ্গের কারণে। এ সব কিছু নিয়ে স্ত্রীর কাছে মিথ্যে কথাও বলতেন তিনি। হাসিনের দাবি একসঙ্গে অনেক সম্পর্কে জড়িয়ে থাকাটাই শামির অভ্যেস!

প্রথম দিন মুখ না খুললেও বুধবার টুইট করেন মহম্মদ শামি। সেখানে তিনি লেখেন, ‘‘আমি মহম্মদ শামি। আমার ব্যক্তিগত জীবন নিয়ে যে সব খবর প্রচার হচ্ছে সেগুলো সব মিথ্যে। আমার বিরুদ্ধে বড় কোনও চক্রান্ত হচ্ছে। আমার বদনাম করার, আমার খেলা খারাপ করার চেষ্টা চলছে।’’ হাসিন জাহানের ফেসবুক পেজ থেকে শামিকে নিয়ে সেই সব পোস্ট অবশ্য বুধবার তুলে নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE