Advertisement
১৭ এপ্রিল ২০২৪
PV Sindhu

‘সিলভার সিন্ধু’ ধ্বনি থেকে মুক্তি

ভারতীয় মহিলা ক্রিকেট দলের দুই সদস্য স্মৃতি মন্ধানা এবং জেমাইমা রদ্রিগেজের সঙ্গে ‘ডাবল ট্রাবল’ নামে এক অনুষ্ঠানে যোগ দেন ভারতের এক নম্বর মহিলা ব্যাডমিন্টন তারকা।

পিভি সিন্ধু। —ফাইল চিত্র

পিভি সিন্ধু। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২০ ০৪:৩৯
Share: Save:

চার বছর আগে রিয়ো অলিম্পিক্সে রুপো পাওয়ার পরে তাঁর সম্পর্কে একটা কথা চালু হয়ে যায় যে, ‘ফাইনাল ভীতি’ সাফল্যের পথে কাঁটা হয়ে দাঁড়িয়েছে। সেই অযৌক্তিক ব্যাখ্যাকে ভুল প্রমাণ করতেই গত বছর বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনালে পি ভি সিন্ধু নিজেকে উজাড় করে দেন।

লকডাউনের জন্য তিনিও সকলের মতো গৃহবন্দি। সেই ফাঁকে ভারতীয় মহিলা ক্রিকেট দলের দুই সদস্য স্মৃতি মন্ধানা এবং জেমাইমা রদ্রিগেজের সঙ্গে ‘ডাবল ট্রাবল’ নামে এক অনুষ্ঠানে যোগ দেন ভারতের এক নম্বর মহিলা ব্যাডমিন্টন তারকা। সেখানেই সিন্ধু বলেছেন, “২০১৬ অলিম্পিক্সের পরে আমি ছয় থেকে সাতটা রুপো পাই। তার পরেই লোকে বলতে শুরু করে, আমি ‘ফাইনাল ভীতি’র শিকার।” আরও বলেন, “বাসেলে বিশ্ব ব্যাডমিন্টনের ফাইনালে ওঠার পরে মনে হল, এর আগে এই মঞ্চ থেকে দুটি ব্রোঞ্জ এবং দুটি রুপো নিয়ে ফিরেছি। এ বার যে কোনও মূল্যে আমাকে জিততেই হবে। কোনও অবস্থাতেই চাইনি, লোকে সিলভার সিন্ধু বলে সম্বোধন করুন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PV Sindhu Badminton Double Trouble Silver Sindhu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE