• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আই লিগ উদ্বোধন পিছিয়ে ২১ তারিখ

I league

অনূর্ধ্ব-১৭ যুব বিশ্বকাপের পর যুবভারতী খুলে মঙ্গলবার প্রথম রাতের আলোয় অনুশীলন ম্যাচ খেলে ফেলল এটিকে।

টেডি শেরিংহ্যামের দল দুবাই থেকে ফিরে আই লিগের টিম নেরোকা এফসি-র বিরুদ্ধে এ দিন জিতল ২-১ গোলে। রবি কিন পেনাল্টি নষ্ট করলেন। পরে তিনিই আবার গোল করে সমতায়ও ফেরালেন। জেতার গোল অবশ্য রবিন সিংহের। ইস্টবেঙ্গল কয়েকটি অনুশীলন ম্যাচ খেলার পর আজ, বুধবার  জামসেদপুর এফ সি-র সঙ্গে ম্যাচ খেলতে রওনা হচ্ছে। মোহনবাগানও পুণেতে ম্যাচ খেলে এ দিন চলে গিয়েছে গোয়ায়। দু’দলেরই খেলা ৯ নভেম্বর। দল গোছাতে দেশ জুড়ে চলছে আইএসএল বনাম আই লিগের টিমগুলির খেলা। কিন্তু মজার ব্যাপার হল, আইএসএলের টিমগুলো সূচি জেনে পরিকল্পনা মতো এগোলেও আই লিগ কবে শুরু হবে, জানে না কোনও ক্লাবই। বরং তা বারবার পিছিয়ে যাচ্ছে।

শুধু তাই নয়, আইএসএলের ফ্র্যাঞ্চাইজিরা একের পর এক নামী ফুটবলারকে সামনে এনে সাংবাদিক সম্মেলন করে বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচার শুরু করেছে গত কয়েক মাস ধরে। ভারতে বিশ্বকাপ চলার মাঝেই টিভিতে দেখানো  হয়েছে ইন্ডিয়ান সুপার লিগের ক্লিপিংস।

নীতা অম্বানীর সংস্থার  আইএসএল, যখন কোচিতে ১৭ নভেম্বর  সলমন খান, ক্যাটরিনা কাইফ, সচিন তেন্ডুলকর, অভিষেক বচ্চন, জন আব্রাহামকে নিয়ে চমকে দেওয়ার মতো উদ্বোধোনী অনুষ্ঠান করার প্রস্তুতি শেষ করে ফেলেছে, তখন আই লিগের কর্তারা টুনার্মেন্টের সূচি-ই প্রকাশ করতে পারেননি এখনও। সম্প্রচার সংস্থা কবে সূচি পাঠাবে তার দিকে তাকিয়ে রয়েছেন ফেডারেশন কর্তারা। শুধু তা-ই নয়, আই লিগের দশ টিমের কোচ ও একজন ফুটবলারকে নিয়ে ট্রফি উদ্বোধনের দিনও পিছিয়ে দেওয়া হল। আগে ঠিক ছিল ১১ নভেম্বর হবে অনুষ্ঠান। পরিবর্তিত পরিস্থিতিতে তা পিছিয়ে হবে ২১ তারিখ নয়াদিল্লিতে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন