Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ভোটের ধাক্কা আই লিগে

বিধানসভা নির্বাচনের ধাক্কায় বারাসতে আই লিগের ম্যাচ নিয়ে সংশয় তৈরি হল। টুর্নামেন্টের শেষ ল্যাপে ইস্ট-মোহনের চারটে ম্যাচ হওয়ার কথা বারাসত স্টেডিয়ামে। কিন্তু পশ্চিমবঙ্গ পুলিশের তরফে চিঠি দিয়ে দুই প্রধানকে জানানো হয়েছে, নির্বাচনের জন্য ম্যাচগুলোতে পুলিশি বন্দোবস্ত করা সম্ভব নয়। এর মধ্যে রয়েছে ইস্টবেঙ্গল-মুম্বই (৫ এপ্রিল), মোহনবাগান-শিবাজিয়ান্স (৯ এপ্রিল), ইস্টবেঙ্গল-স্পোর্টিং ক্লুব (১৬ এপ্রিল), মোহনবাগান-বেঙ্গালুরু (২৪ এপ্রিল)।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৬ ০৩:৪৪
Share: Save:

বিধানসভা নির্বাচনের ধাক্কায় বারাসতে আই লিগের ম্যাচ নিয়ে সংশয় তৈরি হল। টুর্নামেন্টের শেষ ল্যাপে ইস্ট-মোহনের চারটে ম্যাচ হওয়ার কথা বারাসত স্টেডিয়ামে। কিন্তু পশ্চিমবঙ্গ পুলিশের তরফে চিঠি দিয়ে দুই প্রধানকে জানানো হয়েছে, নির্বাচনের জন্য ম্যাচগুলোতে পুলিশি বন্দোবস্ত করা সম্ভব নয়। এর মধ্যে রয়েছে ইস্টবেঙ্গল-মুম্বই (৫ এপ্রিল), মোহনবাগান-শিবাজিয়ান্স (৯ এপ্রিল), ইস্টবেঙ্গল-স্পোর্টিং ক্লুব (১৬ এপ্রিল), মোহনবাগান-বেঙ্গালুরু (২৪ এপ্রিল)। ২৫ তারিখ বারাসতে ভোট। আগের দিন সেখানে ম্যাচ হওয়া অসম্ভব। তবে বাকি তিনটে ম্যাচ বারাসতে করার জন্য পুলিশকে চিঠি দিয়েছে ইস্টবেঙ্গল। বাগান অর্থসচিব দেবাশিস দত্ত বললেন, ‘‘বেঙ্গালুরু ম্যাচ বারাসতে সম্ভব হবে না। তবে বাকি ম্যাচ নিয়ে এখনও আমরা উত্তর দিইনি।’’ সূত্রের খবর, বাগান-বেঙ্গালুরু ম্যাচ শিলিগুড়িতে হতে পারে। ইস্টবেঙ্গলের মাঠ-সচিব দীপঙ্কর চক্রবর্তী বললেন, ‘‘আমাদের ম্যাচগুলো বারাসতে করার জন্যই পুলিশকে চিঠি দিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barasat I-League doubt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE