Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Football

প্যারিসেই থাকছি, বললেন নেমার

প্যারিস সাঁ জাঁ ছাড়ছেন না নেমার। সাও পাওলোয় তেমনই বলেছেন তিনি। কিন্তু তার পরও থামছে না জল্পনা।

সাও পাওলোয় এক নিলামে নেমার। ছবি: এএফপি।

সাও পাওলোয় এক নিলামে নেমার। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
সাও পাওলো শেষ আপডেট: ২০ জুলাই ২০১৮ ১৫:২৪
Share: Save:

ভবিষ্যত নিয়ে জল্পনা উড়িয়ে দিলেন নেমার। ফ্রান্সের ক্লাব প্যারিস সাঁ জাঁ ছাড়ার ভাবনা নেই বলে জানিয়ে দিয়েছেন তিনি। বৃহস্পতিবার সাও পাওলোতে এক দাতব্য সংস্থার নিলামে এসেছিলেন তিনি। সেখানেই নিজের অবস্থান পরিষ্কার করে দেন। বলেন, “আমি থাকছি। প্যারিসেই থাকছি। আমার একটা চুক্তি রয়েছে।”

গত বছর বার্সেলোনা ছেড়ে ২৬ কোটি ৪০ লক্ষ ডলার বা, ভারতীয় মুদ্রায় প্রায় ১৮১৭ কোটি টাকার চুক্তিতে প্যারিস সাঁ জাঁ ক্লাবে গিয়েছিলেন নেমার। এই চুক্তি তাঁকে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার করে তোলে। কিন্তু, চলতি বছরে তাঁর রিয়ালে যোগ দেওয়ার ব্যাপারে জল্পনা ক্রমশ বাড়তে থাকে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আচমকা রিয়াল ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়ায় এই ফিসফাস আরও বাড়ে। কারণ, রোনাল্ডোর মাপের তারকার অনুপস্থিতিতে একটা শূন্যতা তৈরি হয়েছে।

ইউরোপিয়ান চ্যাম্পিয়ন রিয়াল অবশ্য বারবার নেমারকে নেওয়ার কোনও ভাবনা নেই বলেই জানিয়েছে। গত সপ্তাহেই এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ জানিয়েছিল, “পিএসজি থেকে রিয়ালে নেমারকে আনার রিপোর্ট প্রকাশিত হচ্ছে ক্রমাগত। তেমন কোনও আগ্রহ আমাদের নেই বলেই জানাচ্ছি। এই দুই ক্লাবের মধ্যে দারুণ সম্পর্ক। তাই রিয়াল মাদ্রিদের যদি নেমারকে নেওয়ার কোনও ভাবনা থাকে, তবে সরাসরি পিএসজি ক্লাবের সঙ্গেই কথা বলা হবে।”

বান্ধবীর সঙ্গে নেমার। ছবি: রয়টার্স।

তবে এ সবের পরও জল্পনা থামছে না। ব্রিটিশ মিডিয়া জানিয়েছে, নেমারকে বিক্রি করার ব্যাপারে প্যারিসের ক্লাবের তেমন কোনও আপত্তি নেই। আর রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজ গত সপ্তাহেই রোনাল্ডোর জায়গায় দলে নতুন কাউকে নেওয়ার কথা বলেছিলেন। ফলে চর্চা থামছে না। চেলসি থেকে এডেন অ্যাজারের অবশ্য রিয়ালে আসার খবর শোনা যাচ্ছে। তিনি নিজেও চেলসি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন।

আরও পড়ুন: ১৬ লক্ষ টাকা টিপস দিলেন রোনাল্ডো!

আরও পড়ুন: বিরাটের একদিনের দল নিয়ে এ বার বেঙ্গসরকরের তোপ​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Neymar Real Madrid Eden Hazard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE