Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sports News

আমাকে বুড়ো বলা, সোশ্যাল মিডিয়ায় যোগ্য জবাব যুবরাজের

সম্প্রতি নিজের পাওয়ার ট্রেনিংয়ের ছবি দিয়ে যুবরাড সিংহ তাঁর ফিটনেসের প্রমাণ দিয়েছে। জবাব দিয়েছেন সেই সব সমালোচকদের যাঁরা তাঁকে বুড়ো বলে ট্রোল করছিলেন।

যুবরাজ সিংহ। ফাইল চিত্র।

যুবরাজ সিংহ। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৫৪
Share: Save:

তিনি নাকি বুড়ো হয়েছেন। এমনটা শুনতে হচ্ছে অনেক দিন ধরেই। জাতীয় দলেও আর ডাক আসে না। জাতীয় দলের হয়ে শেষ খেলেছেন ৩০ জুন ২০১৭তে। সেটা ছিল ওয়ান ডে। প্রতিপক্ষ ছিল ওয়েস্ট ইন্ডিজ। তার পর থেকে আর ফিরতে পারেননি জাতীয় দলে। তার আগে থেকেই বার বার ট্রোলড হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের পাওয়ার ট্রেনিংয়ের ছবি দিয়ে যুবরাজ সিংহ তাঁর ফিটনেসের প্রমাণ দিয়েছে। জবাব দিয়েছেন সেই সব সমালোচকদের যাঁরা তাঁকে বুড়ো বলে ট্রোল করছিলেন।

একটি ভিডিও পোস্ট করে তিনি লেখেন, ‘‘গত বছর আমাকে বলা হয়েছিল পাওয়ার ট্রেনিংয়ের জন্য আমার বয়স হয়ে গিয়েছে। আমার স্বাভাবিক ট্রেনিংই করা উচিৎ। আমাকে বোল না আমি পারব না কারণ আমি আবার সেটা করতে শুরু করব যতক্ষণ না নিজের লক্ষ্যে পৌঁছব। নতুন মরসুম শুরু করার জন্য মুখিয়ে রয়েছি। সব সময় মনে রাখতে হবে শেখার কোনও সময় নেই।’’

দেশের জার্সিতে ৩০৪টি একদিনের ম্যাচ খেলেছেন যুবরাজ সিংহ। রান করেছেন ৮৭০১। গড় ৩৬.৫৫। ওয়ান ডে-তে সর্বোচ্চ রান ১৫০। খেলেছেন ৪০টি টেস্ট ও ৫৮টি টি২০। ২০১২তে অর্জুন পুরস্কারও পেয়েছেন। ২০১১তে ভারতের বিশ্বকাপ জয়ে মুখ্য ভূমিকা নিয়েছিলেন তিনি। টুর্নামেন্টের সেরাও হয়েছিলেন।

আরও পড়ুন
একদিনের ক্রিকেটে ধোনির উত্তরসূরি হিসেবে ঋষভকেই বেছে নিলেন সহবাগ

Last year I was told that I’m old for power training and should stick to my normal routines. Don’t tell me I can’t do something cause I’m going to #doitagain till I reach my goals 👊🏽 Look forward to start of a new season. So always remember it’s never too late to learn something new and achieve it #doitagain #neversaynever #livedareinspire 👊💪🏋️‍♂️

A post shared by Yuvraj Singh (@yuvisofficial) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE