Advertisement
১৯ এপ্রিল ২০২৪

জেতার পর জবাব দেবেন ভূপতি

ভারতের ডেভিস কাপের বিশ্ব গ্রুপের প্লে অফে যাওয়া নিশ্চিত করে ফেললেন রোহন বোপান্না ও এন শ্রীরাম বালাজি। শনিবার ডাবলসে তাঁরা ৬-২, ৬-৪, ৬-১ হারালেন উজবেকিস্তানের ফারুখ দুস্তভ ও সনজার ফেজিয়েভকে।

উত্তর: লিয়েন্ডারকে এখনই জবাব দেবেন না মহেশ।ফাইল চিত্র

উত্তর: লিয়েন্ডারকে এখনই জবাব দেবেন না মহেশ।ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৭ ০৪:১০
Share: Save:

ভারতের ডেভিস কাপের বিশ্ব গ্রুপের প্লে অফে যাওয়া নিশ্চিত করে ফেললেন রোহন বোপান্না ও এন শ্রীরাম বালাজি। শনিবার ডাবলসে তাঁরা ৬-২, ৬-৪, ৬-১ হারালেন উজবেকিস্তানের ফারুখ দুস্তভ ও সনজার ফেজিয়েভকে। যে জয়ের সঙ্গে পাঁচ ম্যাচের লড়াইয়ে ৩-০ ভারতের এই টাই জয় নিশ্চিত হয়ে গেল। রামকুমার রামনাথন আর প্রজনেশ গুনেশ্বরন শুক্রবারই নিজেদের সিঙ্গলস ম্যাচ জিতে ভারতকে এগিয়ে দিয়েছিলেন ২-০। ফলে রবিবারের রিভার্স সিঙ্গলস হয়ে দাঁড়াল নিয়মরক্ষার।

এ ভাবে দু’দিনেই টাই জেতার পরে লিয়েন্ডার পেজের ডেভিস কাপের দলে ফেরা কতটা কঠিন হয়ে দাঁড়াল সেই প্রশ্ন উঠতে পারে। ডেভিস কাপ থেকে বাদ পড়ে লিয়েন্ডার আঙুল তুলেছিলেন নন প্লেয়িং ক্যাপ্টেন মহেশ ভূপতির দিকে। যার জবাব মহেশ টাই জিতে দিতে চান।

দল গঠন নিয়ে একাধিক প্রশ্ন তুলে লিয়েন্ডার বলেছিলেন, মহেশের সঙ্গে তাঁর তিক্ত সম্পর্কের প্রভাব থাকতে পারে দল গঠনে। মেক্সিকো থেকে খেতাব জিতে ফেরার পরেও কেন তিনি দলের বাইরে সে ব্যাপারেও তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন লি।

শনিবার সেই প্রসঙ্গ ভূপতির সামনে তোলা হলে তিনি বলেন, ‘‘এই মুহূর্তে ম্যাচেই ফোকাস করছি আমরা। জেতার পরে এ ব্যাপারে উত্তর দেওয়া যাবে।’’ লিয়েন্ডারের প্রসঙ্গে না ঢুকে এ দিন ২-০ এগিয়ে থাকা সম্পর্কে বরং মহেশ প্রতিক্রিয়া দেন। বলেন, ‘‘রামকুমার ঠিক সময়ে ডেভিস কাপে জয়টা পেয়েছে। এই জয়টা ওর কেরিয়ারের জন্যও দরকার ছিল।’’

শনিবার ডাবলস জিতে রোহন বোপান্না আবার বললেন, ‘‘গত এক সপ্তাহ ধরে এক সঙ্গে প্র্যাকটিস করার সুফল পেলাম আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahesh Bhupathi Leander Paes Davis Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE