Advertisement
২৪ এপ্রিল ২০২৪

ইব্রা হয়তো ক্লাব ছাড়ছেন

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যানেজার জোসে মোরিনহো ইঙ্গিত দিয়েছেন, ইব্রাহিমোভিচ যদি লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সিতে ফিরতে চান, তা হলে তাঁর অন্তত কোনও সমস্যা নেই।

অনিশ্চিত: ম্যান ইউ ছেড়ে এমএলএসে যেতে পারেন ইব্রা।

অনিশ্চিত: ম্যান ইউ ছেড়ে এমএলএসে যেতে পারেন ইব্রা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০১৮ ০৪:০৭
Share: Save:

জ্লাটান ইব্রাহিমোভিচ-কে হয়তো শেষ বারের মতো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড জার্সিতে দেখে ফেলেছেন সমর্থকেরা। আপাতত যা ইঙ্গিত পাওয়া যাচ্ছে, তাতে তিনি আর ফিরতে নাও পারেন ওল্ড ট্র্যাফোর্ডে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যানেজার জোসে মোরিনহো ইঙ্গিত দিয়েছেন, ইব্রাহিমোভিচ যদি লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সিতে ফিরতে চান, তা হলে তাঁর অন্তত কোনও সমস্যা নেই। শোনা গিয়েছে, এল এ গ্যালাক্সি নাকি ইব্রাকে সই করানোর ব্যাপারে যথেষ্ট আগ্রহ দেখিয়েছে। এর আগে যখন বাস্তিয়ান সোয়াইনস্টাইগারের ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল মেজর লিগ সকারের একটি দল, তখনও মোরিনহো জার্মান তারকাকে ছেড়ে দিতে দ্বিধা বোধ করেননি। মোরিনহো বলেছেন, ‘‘ক্লাবের সঙ্গে জ্লাটানের চুক্তি এ বছরই শেষ হচ্ছে। সে ক্ষেত্রে জ্লাটান যদি অন্য কোনও দেশে নিজের ভবিষ্যৎ সুরক্ষিত করতে চায়, তা হলে আমরা সে ব্যাপারে ওর পাশেই দাঁড়াব। ওর কেরিয়ার কঠিন করে দেব না।’’

মোরিনহোর এই বক্তব্যের পরেই মনে করা হচ্ছে, ইব্রা আর ম্যাঞ্চেস্টারের সম্পর্ক বোধহয় এ বার শেষ হতে চলেছে। তবে মোরিনহো পাশাপাশি এও বলেছেন, ‘‘জ্লাটান আমাকে এ ব্যাপারে এখনও কিছু বলেনি। এ নিয়ে আমি যা শোনার, মিডিয়াতেই শুনেছি। আমার সঙ্গে যখন ওর শেষ কথা হয়েছিল, তখন বলেছিল, ও পুরো ফিট হওয়ার জন্য লড়ছে। সুস্থ হয়ে যাওয়ার পরে দলকে যত রকম ভাবে সাহায্য করা যায়, করবে।’’ তবে মোরিনহো এও বুঝিয়ে দিয়েছেন, জ্লাটান যেতে চাইলে তাঁকে আটকানোর কোনও প্রশ্ন নেই। আপাতত যা পরিস্থিতি, তাতে চোট-আঘাতের সমস্যায় জর্জরিত ইব্রাহিমোভিচের সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড আদৌ নতুন করে চুক্তি করবে কি না, সেটাও বড় প্রশ্ন। যা ইঙ্গিত, তাতে সেটা হওয়ার সম্ভাবনা খুবই কম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zlatan Ibrahimovic Manchester United Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE