Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

সমর্থকদের উদ্দেশে আইসিসির আবেদন, ভয় না পেয়ে মাঠে আসুন

ম্যানচেস্টারে আত্মঘাতী বোমা বিস্ফোরণের পর চ্যাম্পিয়ন্স ট্রফির আকাশেও জমতে শুরু করেছিল মেঘ। কিন্তু সব দেশকে আশ্বস্ত করেছে স্বয়ং আইসিসি। তাই ইতিমধ্যেই নিশ্চিন্তে ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে সব দেশ। পৌঁছে গিয়েছেন বিরাট কোহালি অ্যান্ড ব্রিগেডও।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ মে ২০১৭ ২৩:০৯
Share: Save:

ম্যানচেস্টারে আত্মঘাতী বোমা বিস্ফোরণের পর চ্যাম্পিয়ন্স ট্রফির আকাশেও জমতে শুরু করেছিল মেঘ। কিন্তু সব দেশকে আশ্বস্ত করেছে স্বয়ং আইসিসি। তাই ইতিমধ্যেই নিশ্চিন্তে ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে সব দেশ। পৌঁছে গিয়েছেন বিরাট কোহালি অ্যান্ড ব্রিগেডও। তার মধ্যেই ক্রিকেট ফ্যানদের উদ্দেশেও একই বার্তা দিল আইসিসি। যাতে নির্ভয়ে মাঠে আসতে পারেন তাঁরা। আইসিসি অ্যান্টিকোরাপশন ও সিকিউরিটি ইউনিটের পক্ষ থেকে নিশ্চয়তা দেওয়া হয়েছে সমর্থকদের জন্য। আইসিসির পক্ষ থেকে ফ্লানাগান বলেন, ‘‘সবাইকে নিশ্চিত করছি এখানে আতঙ্কের কোনও কারণ নেই। সবাইকে বলব মাঠে আসতে। কেউ যদি কিছু বলে তা হলে বলতে দিন, কিন্তু ম্যাচে আসুন।’’

আরও খবর: টি২০তে ডিআরএস-এর পক্ষে আইসিসি ক্রিকেট কমিটি

তবে আইসিসির পক্ষ থেকেও এও জানিয়ে দেওয়া হয়েছে, ম্যানচেস্টার আক্রমণের পর খেলার মাঠেও নিরাপত্তার ব্যবস্থা বাড়ানো হয়েছে। যে কারণে চেকিংয়ের জন্য একটু হয়তো বেশি সময় লাগবে। সেখানে গাড়ি থেকে ব্যাগ সবই খুটিয়ে দেখা হবে। একজন দর্শকের সঙ্গে যাই থাকুক না কেন সে সবই দেখা হবে। যে ভাবে ক্রিকেট মাঠে পিকনিকের আবহ থাকে সেটা হয়তো এ বার হয়ে না। সেটা একটু মানিয়ে নিতে হবে। সমর্থকদের উদ্দেশে বলা হয়েছে, ভয়কে দুরে সরিয়ে রেখে মাঠে আসতে। খেলা সব সময়ই সদর্থক রাস্তা দেখায়। আইসিসি চেষ্টা করছে সব দিক থেকে সফল টুর্নামেন্ট আয়োজন করতে। দলগুলোকেও অভয় দেওয়া হয়েছে। আট দলের এই টুর্নামেন্ট শুরু হবে ১ জুন থেকে। যেখানে প্রথম ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড ও বাংলাদেশ। শেষ হবে ১৮ জুন। ভারতের যাত্রা শুরু ৪ জুন পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Champions Trophy 2017 ICC Criccket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE