আমার বিধ্বংসী ব্যাটিংয়ে ভারতীয় ফ্যানেরা হতাশ হলেও কিছু মনে করব না, হুঙ্কার গেলের
“আমাদের কাছে এটা খুবই গুরুত্বপূর্ণ একটি ম্যাচ, কারণ এখনও অঙ্কের বিচারে আমারা টিকে আছি। এমনিতেও ভারতীয় দলের ক্রিকেট খেলার ধরন সম্পর্কে আমরা সবাই সুপরিচিত। তাই আশা করি এই ম্যাচে ওদের থেকে ভাল পারফর্ম করতে পারব এবং আমরা জিততেও পারব।”
Chirs Gayle

ভারতের বিরুদ্ধে নামার আগে হুংকার ইউনিভার্স বসের।

 

ইউনিভার্স বস কিছু মনে করবেন না, যদি আজ ভারতের বিরুদ্ধে তাঁর বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য তাঁর লক্ষ লক্ষ ভারতীয় ফ্যান হতাশ হয়ে যান। কারণ ক্যারিবিয়ানদের যদি বিশ্বকাপে সামান্যটুকুও আশা জিইয়ে রাখতে হয়, তাহলে বাকি তিনটে ম্যাচেই জয় পেতে হবে তাঁদের।বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানান ক্রিস গেল।

এদিন গেল জানিয়েছেন, “আমাদের কাছে এটা খুবই গুরুত্বপূর্ণ একটি ম্যাচ, কারণ এখনও অঙ্কের বিচারে আমারা টিকে আছি। এমনিতেও ভারতীয় দলের ক্রিকেট খেলার ধরন সম্পর্কে আমরা সবাই সুপরিচিত। তাই আশা করি এই ম্যাচে ওদের থেকে ভাল পারফর্ম করতে পারব এবং আমরা জিততেও পারব।”

এরপর তিনি আরও বলেন, “আমি নিশ্চিত যে ফ্যানেরা শুধু আমার থেকে নয় বরং আমাদের গোটা দলের থেকে একটা বড় মাপের বিনোদন আশা করছে। এমনিতেও আমরা অনেকেই ভারতীয় ক্রিকেটের সঙ্গে অনেক বছর জড়িত। তাই আমি বেশ ভাল মতোই জানি, ভারতীয় ক্রিকেটারদের ক্রিকেট খেলার সমস্ত শৈলী। আশা করছি এর সুফল আমরা পাব এবং জিতব।”

এটা বলা বাকি রাখে না যে, এখানে ক্রিস গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ভারতীয়দের সঙ্গে খেলার কথা উল্লেখ করেছেন। যেখানে দেখা মেলে ক্রিস গেলের আসল রূপের। যেখানে একের পর এক ছয়-চার মেরে দর্শকদের ভরপুর বিনোদনের সুযোগ করে দেন তিনি। এই প্রসঙ্গেবিশেষজ্ঞরা বলছেন, এটা টি টোয়েন্টি নয়, যেখানে এসেই জোরে ব্যাট ঘোরানোর লাইসেন্স পাওয়া যায়। এটা ওডিআই। এখানে ব্যাট চালানোর পাশাপাশি ধৈর্যের পরিক্ষাও দিতে হয়। যে ফরম্যাটের ক্রিকেটে আবার বিশ্বের সেরা দলের মধ্যে একটা ভারত।

আরও পড়ুন: জিতলেই সেমিফাইনাল, ম্যাঞ্চেস্টারে ঘুরে দাঁড়াবে ভারতীয় মিডল অর্ডার?

এমনিতেও ১৯৯৬ সালের বিশ্বকাপে থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একটা ম্যাচও হারেনি ভারত। তাই এক দিনের ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের পক্ষে ভারতকে হারানো যেখুব একটা সহজ কাজ হবে নাতা বলা বাকি রাখে না।

আরও পড়ুন: বিশ্বকাপে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ: ৮ বারের সাক্ষাতে ৫-৩ ফলে এগিয়ে ভারত

ম্যাচের
Live
স্কোর