Advertisement
২০ এপ্রিল ২০২৪
ICC World Cup 2019

ধোনিকে উৎসাহ জোগাতে ইংল্যান্ডে জিভা

বিশ্বকাপে বাবা মহেন্দ্র সিংহ ধোনিকে উৎসাহ জোগাতে জিভা পৌঁছে গিয়েছে ইংল্যান্ডে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি পোস্টও করেছে ধোনির একরত্তি মেয়ে।

কাল ম্যাচের আগে প্রস্তুতিতে ব্যাস্ত মাহি। ছবি: এপি

কাল ম্যাচের আগে প্রস্তুতিতে ব্যাস্ত মাহি। ছবি: এপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০১৯ ২০:৪৮
Share: Save:

বিশ্বকাপে বাবা মহেন্দ্র সিংহ ধোনিকে উৎসাহ জোগাতে জিভা পৌঁছে গিয়েছে ইংল্যান্ডে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি পোস্টও করেছে ধোনির একরত্তি মেয়ে। মা সাক্ষীর হাত ধরে আইপিএলে চেন্নাই সুপার কিংসের প্রায় প্রতিটি ম্যাচেই গ্যালারি থেকে বাবাকে উৎসাহ দিয়েছে জিভা। তখনই অনেকে বলেছেন, চেন্নাই সুপার কিংসের ‘সেরা চিয়ারলিডার’ জিভাই। সেই মেয়েই বুধবার ধোনিকে উৎসাহ জোগাবে।

জিভার বয়স মাত্র ৪ হলেও তার ইনস্টাগ্রামে প্রোফাইল আছে। যদিও সেই প্রোফাইল চালনা করেন তার মা সাক্ষী। এই প্রোফাইলেই জিভার ইংল্যান্ডে পৌঁছনোর ছবি পোস্ট করা হয়েছে।

চার বছর আগের বিশ্বকাপ শুরুর দিনকেয়ক আগেই জিভার জন্ম হয়েছিল। ধোনি তখন বিশ্বকাপের প্রস্তুতিতে মগ্ন ছিলেন। সেই সময়ে মেয়েকে দেখতে আসতে পারেননি ধোনি। এ বারের বিশ্বকাপে জিভা স্ট্যান্ড থেকে বাবাকে উৎসাহ দেবে। সময় কী দ্রুতই না বদলে যায়!

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাউদাম্পটনে কাল নামছে ভারত। তার আগে সোমবার বিসিসিআইয়ের তরফে প্রকাশিত এক ভিডিয়োতে নেটে ব্যাট হাতে ঝড় তুলতে দেখা যায় ফিনিশারকে। আশায় বুক বাঁধছেন ভক্তরাও।

আরও পড়ুন: ‘কিছু বলার থাকলে সোজা রাবাডাকেই বলব, সাংবাদিকদের নয়’, বিতর্ক এড়ালেন কোহালি

আরও পড়ুন: বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন স্টেইন, আরও সমস্যায় দক্ষিণ আফ্রিকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE