• Anandabazar
  • >>
  • sport
  • >>
  • ICC World Cup 2019: Shikhar Dhawan will play World Cup or not that remains to be seen dgtl
ট্রেন্টব্রিজে বৃষ্টির আশঙ্কা, ধওয়নের বিশ্বকাপ ভাগ্যেও জমছে মেঘ
ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচে বৃষ্টির আশঙ্কা রয়েছে। ট্রেন্ট ব্রিজে আকাশের মুখ গোমড়া থোরিয়াম।
Trent Bridge

ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচের আগে ট্রেন্ট ব্রিজের আকাশের ছবি টুইটারে পোস্ট করেছেন বিসিসিআই।

ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচে বৃষ্টির আশঙ্কা রয়েছে। ট্রেন্ট ব্রিজে আকাশের মুখ গোমড়া থোরিয়াম। বিসিসিআই-এর  টুইটার হ্যান্ডেলে ট্রেন্টব্রিজ স্টেডিয়ামের একটি ছবি পোস্ট করা হয়। সেই ছবিতে দেখা যাচ্ছে ঘন কালো মেঘে ঢেকে রয়েছে আকাশ। যার ফলে দিনেরবেলায় সূর্যের আলো দেখা য়ায়নি।

এই ছবি দেখে মুখ ভার ক্রিকেটপ্রেমীদের। ইতিমধ্যেই গত ৪ দিনে ৩টি ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে। পয়েন্ট ভাগ করে দেওয়া হয়েছে দলগুলির মধ্যে। টুর্নামেন্টে এখনই এর প্রভাব না পড়লেও গ্রুপ স্টেজের শেষের দিকে যখন প্রতিটি দল মরিয়া হয়ে উঠবে, তখনই বোঝা যাবে এই পয়েন্ট ভাগের গুরুত্ব।

প্রশ্ন উঠতে শুরু করেছে যে বিশ্বকাপের মতো এত বড় একটা টুর্নামেন্টে কেন রিজার্ভ ডে রাখা হল না?  বৃহস্পতিবারের ম্যাচের থেকেও অবশ্য বেশি চর্চা হচ্ছে শিখর ধওয়নকে নিয়ে। আগামিকাল খেলা হলে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে দেখা যাবে লোকেশ রাহুলকে।

 

ধওয়ন দলের সঙ্গে রয়ে গিয়েছেন ইংল্যান্ডে। তাঁর চোটের অবস্থার দিকে নজর রাখা হচ্ছে।  ভারতের সহকারী কোচ সঞ্জয় বাঙ্গার ধওয়নের চোটের ব্যাপারে তথ্য দিয়েছেন। ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ধওয়ন। তাই চোট পেলেও, তাঁকে দেশে ফেরত পাঠানো হচ্ছে না। আগামী ১০-১২ দিন ধওয়নের চোটের দিকে নজর দেওয়া হবে। তার পরে বাঁ হাতি ওপেনারের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

 

এখনও পর্যন্ত বিশ্বকাপে ভারত ও নিউজিল্যান্ড একটি ম্যাচও হারেনি। বিশ্বকাপের আগে গা ঘামানোর ম্যাচে কিউয়িদের কাছে হারতে হয়েছিল ভারতকে। সেই হারের শোধ তোলার সুযোগ পাচ্ছেন কোহালিরা। 

ম্যাচের
Live
স্কোর