Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ICC World Cup 2019

প্রবল সমালোচিত সানিয়া পাশে পাচ্ছেন শোয়েব ও সহবাগকে, কী বললেন তাঁরা

পাকিস্তানের হারের জন্য সানিয়া মির্জাকে দায়ি করা অন্যায় বলে মনে করেন দুই প্রতিবেশী দেশের প্রাক্তন ক্রিকেটাররা।

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের পাশে দাঁড়ালেন প্রাক্তন ক্রিকেটাররা। ছবি সুত্র: ফেসবুক

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের পাশে দাঁড়ালেন প্রাক্তন ক্রিকেটাররা। ছবি সুত্র: ফেসবুক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০১৯ ২১:০৩
Share: Save:

ভারতের কাছে পাকিস্তানের হারের জন্য সানিয়া মির্জাকে দায়ি করা অন্যায় বলে মনে করেন দুই প্রতিবেশী দেশের প্রাক্তন ক্রিকেটাররা। ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সহবাগ ও পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার জানান, পাকিস্তানের হারের জন্য কোনও ভাবেই সানিয়াকে কাঠগড়ায় দাঁড় করানো যায় না। শোয়েব বলেন, “প্রতিবার ভারত-পাকিস্তান খেলার পরেসানিয়াকে এভাবেই দায়ী করা হয়।’’ প্রিয় দল হারলে দু’ দেশের সমর্থকরাই আক্রমণ করেন সানিয়াকে। এই ব্যাপারটাকেই মানতে পারছেন না শোয়েব ও বীরু।

আরও পড়ুন: বাদ শিখর, পন্থকে অতিরিক্ত চাপ না দেওয়ার পরামর্শ গম্ভীরের


ম্যাঞ্চেস্টারে হারের পরে পাক-সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় সানিয়াকে তীব্র আক্রমণ করেন। ভারত-পাক ম্যাচের পরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, খেলার আগেরদিন রাতে কয়েকজন পাকিস্তানি ক্রিকেটার ও সানিয়া মির্জা রেস্তরাঁয় খেতে গিয়েছেন। আর এই ভিডিয়ো দেখার পরে পাক-সমর্থকরা তুলে বলছেন, ‘‘এর থেকেই বোঝা যায়এই পাকিস্তানি ক্রিকেটারদেরখেলার প্রতি কোনও মনোযোগই নেই।’’ যদিও পাক ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়, ভারতের বিরুদ্ধে ম্যাচের আগেরদিন রাতে হোটেল ছেড়ে বেরোননি ক্রিকেটাররা। তাতেও অবশ্য বিতর্ক থামছে না। আগুনে ঘি ঢালেন পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিক।


চারদিক থেকে যখন সানিয়াকে কোণঠাসা করার চেষ্টা করা হচ্ছে, তখন বিখ্যাত টেনিস তারকার হয়ে ব্যাট ধরতে নেমে পড়েছেন দুই তারকা ক্রিকেটার। শোয়েবের সুরে ‘নজফগড়ের নবাব’ বলেন, খেলোয়াড়দের ব্যক্তিগত জীবন আর পেশাদারি জীবন গুলিয়ে ফেলা উচিত নয়। ব্যক্তিগত জীবনে তাঁরা কী করছেন, সেটাকে তুলে ধরা উচিত নয়। ম্যাচের আগেরদিন পাকিস্তান টিম কীভাবে প্রস্তুতি নেবে, সেটা তাদের ব্যাপার। সানিয়া আর শোয়েব মালিক কী করছে, তা নিয়ে জলঘোলা করা উচিত নয়। ভারতের কাছে হারের পরে প্রবল সমালোচিত হচ্ছে পাকিস্তান। এই হারের রেশ কাটিয়ে কি পাকিস্তান ঘুরে দাঁড়াতে পারবে, সেটাই এখন দেখার।

আরও পড়ুন: আউট হয়েও কেন দাঁড়িয়ে থাকলেন উইলিয়ামসন? প্রশ্ন তুললেন অ্যাডামস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE