চোখ রাঙাচ্ছে বৃষ্টির ভ্রুকুটি , খেলা হওয়া নিয়ে এখনও অনিশ্চয়তা
নটিংহ্যামে কি শেষ পর্যন্ত ভারত বনাম নিউজিল্যান্ডের ব্যাট-বলের লড়াই দেখা যাবে?
Trent Bridge

ট্রেন্টব্রিজের আকাশ মেঘলা। ছবি: এএফপি।

নটিংহ্যামে কি শেষ পর্যন্ত ভারত বনাম নিউজিল্যান্ডের ব্যাট-বলের লড়াই দেখা যাবে? ট্রেন্টব্রিজের আকাশে কালো মেঘের আনাগোনা। বৃষ্টি এই থামছে তো এই শুরু হচ্ছে। 

বৃহস্পতিবার সকালের দিকে বৃষ্টি সাময়িক বন্ধ হয়ে আকাশ পরিষ্কার হতে শুরু করে। কিন্তু নটিংহ্যামের স্থানীয় সময় সকাল সওয়া দশটা নাগাদ ফের শুরু হয় বৃষ্টি। ট্রেন্টব্রিজের পিচ এখনও কভারে ঢাকা। আউটফিল্ডে জমে জল। মাঠকর্মীরা মাঠ পরিচর্যার কাজ শুরু করে দিয়েছেন। 

ব্যবহার করা হচ্ছে সুপার সপার। জল সরে গেলেও আউটফিল্ড ভিজে। এরকম পরিস্থিতিতে খেলা বিপজ্জনক হতে পারে। ফিল্ডারদের চোট লাগার আশঙ্কা বেড়ে যায়। নটিংহ্যামের স্থানীয় সময় সকাল সাড়ে এগারোটায় মাঠের পরিস্থিতি ফের খতিয়ে দেখার পরে স্থির হয় বেলা দেড়টা নাগাদ ফের মাঠ পর্যবেক্ষণ করা হবে। 

এই ম্যাচ ঘিরে প্রথম থেকেই অনিশ্চয়তা দেখা গিয়েছিল। হাওয়া অফিসের পূর্বাভাষ ছিল বৃষ্টি ভেস্তে দিতে পারে ম্যাচ। বরুণদেবতা অঝোর ধারায় ঝরতে থাকায় মাঠে জল জমে গিয়েছে। এ রকম পরিস্থিতিতে নির্ধারিত সময়ে টস করা সম্ভব হবে না। ম্যাচ হলেও পুরো পঞ্চাশ ওভার কোনওমতেই খেলা হবে না। ওভার সংখ্যা কমিয়ে আনা হবে। ম্যাচের বল গড়ালেও খেলার মাঝপথেই বৃষ্টি থাবা বসাতে পারে। ফলে একাধিকবার ম্যাচ বিঘ্নিত হওয়ার আশঙ্কা রয়েছে। 

ম্যাচের
Live
স্কোর

আপনার মত