ফের বৃষ্টি, খেলা হওয়া নিয়ে চূড়ান্ত অনিশ্চয়তা ট্রেন্টব্রিজে
টানা চার দিন বৃষ্টি হওয়ার পর অবশেষে পরিষ্কার হতে শুরু করেছে নটিংহ্যামের আকাশ। আজ বৃষ্টির সম্ভাবনা ৯০ শতাংশ থেকে কমে ৪০ শতাংশে দাঁড়িয়েছে। ফলে ভারী বৃষ্টিপাত না হলেও ম্যাচ চলাকালীন বৃষ্টির আশঙ্কা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।
Trent Bridge

তৈরি হচ্ছে ট্রেন্ট ব্রিজ। টুইটার থেকে নেওয়া ছবি।

খুশির খবর ক্রিকেট ভক্তদের জন্য। টানা চার দিন বৃষ্টি হওয়ার পর অবশেষে পরিষ্কার হতে শুরু করেছে নটিংহ্যামের আকাশ। আর কিছু ক্ষণ পরেই ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ। কিন্তু আদতেও ট্রেন্টব্রিজের পিচে আজ একটাও বল গড়াবে কিনা তা নিয়েই দেখা দিয়েছিল ঘোর সংশয়।

বৃহস্পতিবার সকালে অবশ্য আশার আলো দেখতে পাওয়া যায় ট্রেন্টব্রিজের আকাশে। বৃষ্টি তো কমেছেই, একই সঙ্গে পরিষ্কার হতে শুরু করেছে কালো মেঘ।

নটিংহ্যামের আবহাওয়া দফতর জানিয়েছে, সোমবার থেকে বুধবার সন্ধ্যা ৭টা পর্যন্ত ভারী বৃষ্টি হয়েছে নটিংহ্যাম জুড়ে। এর পর থেকে বৃষ্টির পরিমাণ কমতে থাকে। আজ সকালেও কয়েক পশলা বৃষ্টি হয়েছে। তবে আপাতত আকাশ বেশ পরিষ্কার।

আরও পড়ুন: চার নম্বরে কি দীনেশ কার্তিক? সম্ভাবনাবাড়ল নেটের ব্যাটিং অর্ডারে

আরও পড়ুন: বোল্ট, বুমরা, না বৃষ্টি, ট্রেন্ট ব্রিজে শেষ হাসি হাসবে কে?

আবহাওয়া দফতর আরও জানিয়েছে, আজ বৃষ্টির সম্ভাবনা ৯০ শতাংশ থেকে কমে ৪০ শতাংশে দাঁড়িয়েছে। ফলে ভারী বৃষ্টিপাত না হলেও ম্যাচ চলাকালীন বৃষ্টির আশঙ্কা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তবে তা টানা হবে না বলেই মনে করা হচ্ছে।

ম্যাচের
Live
স্কোর