Advertisement
২০ এপ্রিল ২০২৪
Cricket

প্রধানমন্ত্রী ইমরান! ৬ বছর আগে গাওস্কর কী বলেছিলেন শুনুন

ছয় বছর আগে ইমরান পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারেন বলে মজার ছলে জানিয়েছিলেন গাওস্কর। ছয় বছর পর সেটাই সত্যি হতে চলেছে।

ইমরানকে নকল করো না, রামিজকে বলেছিলেন গাওস্কর। ফাইল ছবি।

ইমরানকে নকল করো না, রামিজকে বলেছিলেন গাওস্কর। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৮ ১২:৪৭
Share: Save:

পাকিস্তানের মসনদে ইমরান খানকে আগেই দেখতে পেয়েছিলেন সুনীল গাওস্কর। সেটাও কি না ২০১২ সালে। ‘লিটল চ্যাম্পিয়ন’ তা বলেছিলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রামিজ রাজাকে। আর সেটাও লাইভ কভারেজে!

২০১২ সালের এশিয়া কাপে ঢাকায় ভারত-বাংলাদেশ ম্যাচের সময় ধারাভাষ্য দিচ্ছিলেন গাওস্কর ও রামিজ। তখন ব্যাট করছিলেন সচিন তেন্ডুলকর ও সুরেশ রায়না। সচিন সেই ম্যাচেই আন্তর্জাতিক ক্রিকেটে শততম শতরান করেছিলেন। যা তাঁর ক্রিকেট কেরিয়ারের শেষ আন্তর্জাতিক শতরান। সেই সময়ই গাওস্কর এমন মন্তব্য করেন।

রামিজ করছিলেন ইমরানের নকল। স্মৃতিচারণা করছিলেন ইমরানকে কী অনায়াসে গাওস্কর সামলাতেন, তার কথা। বলের লাইন থেকে মাথা সরিয়ে নেওয়ার টেকনিক পাকিস্তান শিবিরে আনত হতাশা। রামিজ বলছিলেন, “আমি দাঁড়াতাম, শর্ট লেগে। দশ মিনিট অন্তর অন্তর ইমরান এসে বলত, দেখো এ কী ভাবে খেলছে!” তখনই মজার ভঙ্গিতে রামিজকে ‘র‌্যাম্বো’ সম্বোধন করে গাওস্কর বলে ওঠেন, “র‌্যাম্বো, সাবধান। তুমি যাঁকে নকল করছ, সেই ইমরান কিন্তু পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হয়ে যেতে পারে।” হেসে ওঠেন রামিজ।

দেখুন ভিডিয়ো

আর গাওস্করের মজার ছলে বলা সেই কথাই ছয় বছর পরে সত্যি হতে চলেছে। ১৪ অগস্টের মধ্যে ইমরান শপথ নেবেন বলে জানিয়েছে তার দল।

আরও পড়ুন: ইংল্যান্ডে দশ বছর পরে টেস্ট, চিন্তায় কার্তিক

আরও পড়ুন: বাংলা ছাড়তে চলেছেন আয়ুষী​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Sumil Gavaskar Imran Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE