Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

ভারত ‘এ’-বাংলাদেশ অনুশীলন ম্যাচ ড্র

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ। সেই ম্যাচ শেষ পর্যন্ত ড্র হল। এক ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে এসেছেন সাকিবরা। তার আগে দু’দিনের একটি অনুশীলন ম্যাচ খেলল বাংলাদেশ বনাম ইন্ডিয়া ‘এ’ দল।

শ্রেয়াস আইয়ার। ছবি: সংগৃহীত।

শ্রেয়াস আইয়ার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৭ ১৮:১৯
Share: Save:

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ। সেই ম্যাচ শেষ পর্যন্ত ড্র হল। এক ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে এসেছেন সাকিবরা। তার আগে দু’দিনের একটি অনুশীলন ম্যাচ খেলল বাংলাদেশ বনাম ইন্ডিয়া ‘এ’ দল। প্রথমে ব্যাট করে ২৩৪/৮এ ইনিংস ঘোষণা করেছিলেন মুশফিকুর রহিম। জবাবে ব্যাট করতে নেমে প্রথম দিনের শেষে ৯১/১এ থেমেছিল ভারত ‘এ’ দল। দ্বিতীয় দিন সেখান থেকেই শুরু করে ভারত ইনিংস ঘোষণা করে ৪৬১/৮এ। যার মধ্যে রয়েছে তিনটি সেঞ্চুরি।

ওপেনার প্রিয়াঙ্ক পাঞ্চাল চোট পেয়ে মাঠ ছাড়েন ১০৩ রানে। আর এক ওপেনরা অভিনব মুকুন্দ আউট হয়ে গিয়েছিলেন প্রথম দিনই। শ্রেয়াস আয়ার যখন প্যাভেলিয়নে ফিরছেন তখন তাঁর নামের পাশেও ১০০ রানের ইনিংস লেখা হয়ে গিয়েছে। তিনিও রিটায়ার্ড হার্ট। এর পর ইশাঙ্ক জাগ্গি, ঋশভ পন্থ, ইশান কিষান, হার্দিক পাণ্ড্যরা ব্যাট হাতে তেমন কিছুই করতে পারেননি। এর পর আবার ভারতীয় ব্যাটিংয়ের হাল ধরেন বিজয় শঙ্কর। ১০৩ রান করে অপরাজিত থাকেন তিনি। তাঁকে যোগ্য সঙ্গত নীতিন সাইনির। তিনি করেন ৬৬ রান। বাংলাদেশের হয়ে তিন উইকেট নেন তাইজুল ইসলাম।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৭৩/২এ থামতে হয় বাংলাদেশকে। কারণ দিনের খেলা ততক্ষণে শেষ হয়ে গিয়েছে। ওপেনার তামিম ইকবাল করেন অপরাজিত ৪২। সৌম্য সরকার ২৫ রানে ফেরেন প্যাভেলিয়নে। কোনও রান করেই আউট হন মমিনুল হক। দ্বিতীয় ইনিংসে ভারতের হয়ে দুটো উইকেটই নেন কুলদীপ যাদব।

আরও খবর: ভারতীয় বোলিংকে ভরসা দেবে অনিকেত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer India Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE