Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mithali Raj

শ্রীলঙ্কাকে হারিয়ে সেমির টিকিট প্রায় নিশ্চিত মিতালিদের

ভারতের হয়ে সর্বোচ্চ ৭৮ রানের ইনিংস খেলেন দীপ্তি শর্মা। অধিনায়ক মিতালি রাজের ব্যাট থেকেও আসে অর্ধশতরানের ইনিংস।

মিতালি রাজ। ছবি: সংগৃহীত

মিতালি রাজ। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৭ ০০:৫২
Share: Save:

অপ্রতিরোধ্য ভারতীয় মহিলা ক্রিকেট দল। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারানোর পর বুধবার ডার্বি গ্রাউন্ডে শ্রীলঙ্কাকে ১৬ রানে হারিয়ে দিল মিতালি রাজ অ্যান্ড কোম্পানি। এই নিয়ে বিশ্বকাপে টানা চারটি ম্যাচ জিতল ভারত।

আরও পড়ুন: বার্সাতেই থাকার সিদ্ধান্ত মেসির

এ দিন ম্যাচের শুরুতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক মিতালি রাজ। পাকিস্তানের বিরুদ্ধে ব্যাটিং বিপর্যয়ের পর এ দিনে শুরুতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে মিতালি যে ভুল করেননি, তা প্রমান করে দেন দীপ্তি শর্মা-ভেদা কৃষ্ণমূর্তিরা। নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩২ রান করে ভারত। ভারতের হয়ে সর্বোচ্চ ৭৮ রানের ইনিংস খেলেন দীপ্তি শর্মা। অধিনায়ক মিতালি রাজের ব্যাট থেকেও আসে অর্ধশতরানের ইনিংস।

শ্রীলঙ্কা হয়ে ৩টি উইকেট পান শ্রীপালি উইরাক্কোডি, দু’টি শিকার অধিনায়ক ইনোকা রানাউইরার।

জবাবে, ২১৬ রানেই আটকে যায় শ্রীলঙ্কার ইনিংস। শ্রীলঙ্কার হয়ে সর্বাধিক ৬১ রানের ইনিংস খেলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দিলানি মানোদারা। ভারতের হয়ে দু’টি করে উইকেট পান ঝুলন গোস্বামী এবং পুনম যাদব। ১টি করে শিকার একতা বিস্ত এবং দীপ্তি শর্মার। ম্যাচের সেরা হয়েছেন দীপ্তি শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE