Advertisement
২৫ এপ্রিল ২০২৪

এশীয় কুস্তিতে আরও দুই ব্রোঞ্জ

বিনোদের কোয়ার্টার ফাইনাল প্রতিদ্বন্দ্বী উজবেকিস্তানের লিখতিয়র নাভরুজোভ ফাইনালে ওঠায় তিনি ব্রোঞ্জ পদক জেতার বাউটে নামার সুযোগ পান।  পুনিয়া এর আগে জেতেন ১০-৪।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৮ ০৩:৩৪
Share: Save:

এশিয়ান কুস্তি চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক জিতলেন ভারতের বজরঙ্গ পুনিয়া এবং বিনোদ ওমপ্রকাশ কুমার। শনিবার কিরঘিজস্তানে তাদের ব্রোঞ্জ পদক জয়ের পরে টুর্নামেন্ট থেকে ভারতের পদক জয়ের সংখ্যা দাঁ়ড়াল ৮। যার মধ্যে একটি সোনা, একটি রুপো এবং ছ’টি ব্রোঞ্জ।

পুনিয়া শনিবার পদক জেতার পথে ৬৫ কেজি বিভাগে হারান ইরানের ইয়োনেসকে। পাশাপাশি বিনোদ ৭০ কেজি বিভাগে জেতেন কিরঘিজস্তানের এলামান উলুকে। এর আগে বিনোদের কোয়ার্টার ফাইনাল প্রতিদ্বন্দ্বী উজবেকিস্তানের লিখতিয়র নাভরুজোভ ফাইনালে ওঠায় তিনি ব্রোঞ্জ পদক জেতার বাউটে নামার সুযোগ পান। পুনিয়া এর আগে জেতেন ১০-৪। তবে স্কোর দেখে যতটা সহজ মনে হচ্চে ততটা সহজে জয় পাননি তিনি। ছ’মিনিটের বাউটে প্রায় চার মিনিটই প্রতিদ্বন্দ্বীর চেয়ে পয়েন্টের পার্থক্যে পিছিয়ে ছিলেন তিনি। ঠিক সময়ে পয়েন্ট তুলে নেওয়াই তাঁর জেতাটা সহজ করে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE