Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Cricket

৪২৩ রানে ইনিংস ঘোষণা ইংল্যান্ডের, ব্যাট করতে নেমে ২ রানে ৩ উইকেট ভারতের

শুরুতেই তিন উইকেট হারিয়ে বসেছে ভারত। শিখর ধবন, চেতেশ্বর পূজারা ও বিরাট কোহালি ফিরে গিয়েছেন ১, ০, ০ রানে

ব্রডের বলে আউট হয়ে ফিরছেল কোহালি। ছবি পিটিআই।

ব্রডের বলে আউট হয়ে ফিরছেল কোহালি। ছবি পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৮ ২২:১৭
Share: Save:

দ্বিতীয় ইনিংসে ৪২৩ রান করে ইনিংস ঘোষণা করে দিল ইংল্যান্ড। দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের ঘরে এল জোড়া সেঞ্চুরি। প্রথম ইনিংসে ৩৩২ রান করে অল-আউট হয়ে গিয়েছিল ইংল্যান্ড। সেই রান তাড়া করতে নেমে ২৯২ রানেই শেষ হয়ে যায় ভারতের প্রথম ইনিংস। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসের মতো উইকেট ছুড়ে দিয়ে আসেনি ইংল্যান্ড। বরং বিদায়ী ওপেনার অ্যালেস্টার কুকের ব্যাট থেকে এল ১৪৭ রান।

অভিষেক ও বিদায়ী টেস্ট ম্যাচে সেঞ্চুরি করে রেকর্ডে নাম লিখিয়ে ফেললেন কুক। ওপেন করতে নেমে ২৮৬ বলে ১৪৭ রান করলেন কুক। হাঁকালেন ১৪টি বাউন্ডারি। জো রুটের ব্যাট থেকে এল ১২৫ রান। ১১২.৩ ওভার ব্যাট করে ৪২৩/৮এ ইনিংস ঘোষণা করে দিল ইংল্যান্ড।ভারতের হয়ে তিনটি করে উইকেট নিলেন জাডেজা ও হনুমা বিহারী। জোড়া উইকেট শামির।

ইতিমধ্যেই ব্যাট করতে নেমে পড়েছে ভারত। ভারতের হাতে রয়েছে পুরো একটা দিন। কিন্তু শুরুতেই তিন উইকেট হারিয়ে বসেছে ভারত। শিখর ধবন, চেতেশ্বর পূজারা ও বিরাট কোহালি ফিরে গিয়েছেন ১, ০, ০ রানে। এই মুহূর্তে ক্রিজে রয়েছেন লোকেশ রাহুল ও অজিঙ্ক রাহানে। মাত্র ২ রানেই ৩ উইকেট হারায় ভারত। একটি নেন ব্রড, দু’টি অ্যান্ডরসনের।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Test India England India vs England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE