Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rishabh Pant

পন্থকে নিয়ে সংশয়, মাঠে প্রতিবাদের সুর

কারও কারও অবশ্য এ দিনই মনে প্রশ্ন জাগছিল, অতিরিক্ত উইকেটকিপার আগে থেকেই বা রাখা হয়নি কেন?

সরব: সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদ ওয়াংখেড়েতে। টুইটার

সরব: সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদ ওয়াংখেড়েতে। টুইটার

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ ০৪:২৮
Share: Save:

ঋষভ পন্থের বিকল্প হিসেবে দলের সঙ্গে নতুন কোনও কিপার যোগ করার সম্ভাবনা তৈরি হয়েছে। প্যাট কামিন্সের বলে মাথায় আঘাত পাওয়ার পরে পন্থকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি আর উইকেটকিপিং করতে পারেননি। তাঁর জায়গায় কিপিং করেন কে এল রাহুল। ভারতীয় দল আজ, বুধবারেই মুম্বই থেকে রাজকোটে যাবে। সেখানে পরের ম্যাচ ১৭ তারিখে। সেই ম্যাচে পন্থ খেলতে পারবেন কি না, ঠিক নেই। তাই ঝুঁকি না নিয়ে সঞ্জু স্যামসনের মতো কাউকে ডেকে নেওয়া হতে পারে শোনা যাচ্ছে।

কারও কারও অবশ্য এ দিনই মনে প্রশ্ন জাগছিল, অতিরিক্ত উইকেটকিপার আগে থেকেই বা রাখা হয়নি কেন? এখন মস্তিষ্কে আঘাত লাগলে পরিবর্ত নামানোর নিয়ম এসে গিয়েছে। পন্থের জায়গায় তাই রিজার্ভ বেঞ্চে দ্বিতীয় উইকেটকিপার থাকলে তাঁকেও নামাতে পারত ভারত। কিন্তু দ্বিতীয় কোনও উইকেটকিপারই রাখা হয়নি স্কোয়াডে। তাই পুরনো আমলের মতো দলের মধ্যে থেকে কাউকে দিয়ে কিপিং করাতে হল। রাহুল রাজ্য স্তরেও কিপিং করেছেন এবং তাঁকে দ্বৈত ভূমিকায় ব্যবহারের পরিকল্পনাও রয়েছে কিন্তু এ দিন বেশ কয়েকটি ভুল তিনি করেছেন। সেগুলো অন্য দিনে মারাত্মক আকার ধারণ করতে পারে।

বিকেলের দিকে আবার খবর পড়ে যে, সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে ওয়াংখেড়েতে কালো জামা পরে কয়েক জন এসেছিলেন। তাঁদের নাকি ঢুকতে দেয়নি মুম্বই ক্রিকেট সংস্থার নিরাপত্তা কর্মীরা। পরে মুম্বই ক্রিকেট সংস্থা থেকে অবশ্য সেই খবর অস্বীকার করে বলা হয়, তারা কাউকেই আটকায়নি। গ্যালারিতে কালো জামা পরে অনেককে বসে থাকতে দেখা যায়। তবে ‘নো সিএএ’ লেখা টি-শার্ট পরে কয়েক জন ঢুকেছিলেন। তাঁদেরও বার করে দেওয়া হয়নি বলে কর্তারা জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE