Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Michael Vaughan

ইঞ্জিন রুমে জ্বালানির অভাব, কোহালিদের কটাক্ষ ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়কের

মঙ্গলবার অস্ট্রেলিয়ার কাছে সিরিজের প্রথম একদিনের ম্যাচে ১০ উইকেটে হেরেছে বিরাট কোহালির দল। যা প্রশ্ন তুলে দিয়েছে দল নির্বাচন থেকে ব্যাটিং অর্ডার, সব ব্যাপারেই।

ওয়াংখেড়েতে প্রথম একদিনের ম্যাচে পরাজয় অনেক প্রশ্নের সামনে দাঁড় করিয়েছে কোহালির দলকে। ছবি: এপি।

ওয়াংখেড়েতে প্রথম একদিনের ম্যাচে পরাজয় অনেক প্রশ্নের সামনে দাঁড় করিয়েছে কোহালির দলকে। ছবি: এপি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ১২:০১
Share: Save:

ভারতের ইঞ্জিন রুমে জ্বালানির অভাব রয়েছে। আর মিডল অর্ডারের নড়বড়ে দশা তো সবারই চোখে পড়ছে। এমনই মন্তব্য করলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন

মঙ্গলবার অস্ট্রেলিয়ার কাছে সিরিজের প্রথম একদিনের ম্যাচে ১০ উইকেটে হেরেছে বিরাট কোহালির দল। যা প্রশ্ন তুলে দিয়েছে দল নির্বাচন থেকে ব্যাটিং অর্ডার, সব ব্যাপারেই। শুক্রবার রাজকোটে তাই বড় পরীক্ষার সামনে কোহালিরা।

শেষ দুই বিশ্বকাপে সেমিফাইনালের বেশি ভারত যে এগোতে পারেনি, সেটা চিহ্নিত করে ভন টুইটারে কোহালিদের কটাক্ষ করে লিখেছেন, “অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারত কী ভাবে ফিরে আসে, তা দেখতে আগ্রহী। শেষ দুই বিশ্বকাপে ভারত যে সাফল্য পায়নি, তা নিশ্চয়ই মেনে নেবে ওরা। আমার মতে, ভারতের ইঞ্জিন রুমে শক্তির অভাব রয়েছে। মিডল অর্ডারেও রয়েছে দুর্বলতা। তিন বছর সময় রয়েছে ভারতের হাতে। ঘরের মাঠে বিশ্বকাপ জেতার ট্র্যাডিশন বজায় রাখতে হলে এগুলো মেরামত করতে হবে।”

আরও পড়ুন: রাজকোটের নতুন স্টেডিয়ামে আজ পর্যন্ত কোনও ওয়ান ডে জেতেনি ভারত!

আরও পড়ুন: সমতা ফেরাতে দলে দুই পরিবর্তন? দেখে নিন রাজকোটে ভারতের সম্ভাব্য একাদশ

২০২৩ সালে ওয়ানডে বিশ্বকাপের আসর বসছে ভারতেই। সে দিকে তাকিয়ে ভনের মনে হচ্ছে যে দুর্বলতাগুলো ঠিকঠাক করে নেওয়ার সময় পাচ্ছে টিম ইন্ডিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE