Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ধর্মশালায় ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার আশঙ্কা

রাজনৈতিক কোন্দলের শিকার এবার ধর্মশালার ভারত-পাক ম্যাচ। টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ ঘিরে নানা রকম জল্পনা চলছে অনেক দিন ধরেই। তার মধ্যেই নতুন সংযোজন। ১৯ মার্চ ধর্মশালায় আসন্ন ভারত-পাকিস্তান ম্যাচের আকাশে এবার জঙ্গি হামলার কালো মেঘ। এমন তথ্য দিয়েছে স্বয়ং বীরভদ্র সিংহের সরকার।

স্বপন সরকার
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:২৭
Share: Save:

রাজনৈতিক কোন্দলের শিকার এবার ধর্মশালার ভারত-পাক ম্যাচ। টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ ঘিরে নানা রকম জল্পনা চলছে অনেক দিন ধরেই। তার মধ্যেই নতুন সংযোজন। ১৯ মার্চ ধর্মশালায় আসন্ন ভারত-পাকিস্তান ম্যাচের আকাশে এবার জঙ্গি হামলার কালো মেঘ। এমন তথ্য দিয়েছে স্বয়ং বীরভদ্র সিংহের সরকার। ইতিমধ্যেই ম্যাচ সরিয়ে নেওয়ার জন্য কেন্দ্র সরকারকে অনুরোধ করেছেন বীরভদ্র সিংহ। তিনি যা তথ্য দিয়েছেন তাতে পাঠানকোট হামলার ধাঁচেই ভারত-পাকিস্তান ম্যাচে ধর্মশালায় হতে পারে জঙ্গি হামলা। হিমাচল পুলিশ নাকি এরকমই তথ্য দিয়েছেন। এমন পরিস্থিতি সামলাতে ও নিরাপত্তা দিতে যে পরিমান পুলিশি ব্যবস্থা নিতে হবে ততটা নাকি নেই হিমাচল প্রশাসনের কাছে। যে কারণেই এই ম্যাচ সরানোর জন্য অনুরোধ এসেছে কেন্দ্র সরকারের কাছে। কিন্তু বাঁধ সাধছেন স্বয়ং বিজেপি সাংসদ তথা বিসিসিআই সচিব অনুরাগ ঠাকুর। হিমাচল প্রদেশ সরকার জঙ্গি হামলার আশঙ্কা করলেও স্থানীয় বিজেপি সাংসদ অনুরাগ ঠাকুর এই ম্যাচ নিজের এলাকাতেই করতে বদ্ধপরিকর। বিজেপি শিবিরের বক্তব্য ধর্মশালায় যাতে ম্যাচ আয়োজন করে যাতে কৃতিত্ব না নিতে পারেন সে কারণেই এই ম্যাচ ভেস্তে দিতে চাইছে বীরভদ্র শিবির।

তবে মতভেদ রয়েছে বিজেপি শিবিরেই। বীরভদ্রের মতই জঙ্গি হামলার আশঙ্কা জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি দিয়েছেন প্রবীন নেতা শান্তাকুমার। অনুরাগ ঠাকুরের বিরোধী পক্ষ হিসেবে পরিচিত এই শান্তাকুমার। বিজেপির এই ভিতরের দ্বন্দ্বে সমস্যায় দল। যদিও অনুরাগ ঠাকুর জানিয়েছেন ম্যাচ হবেই। ভেন্যু পরিবর্তনের কোনও সম্ভবনা নেই। কিন্তু যেভাবে রাজ্য সরকার এই ম্যাচের বিরুদ্ধে তাতে ম্যাচ আয়োজন করা কতটা সহজ হবে সেটা নিয়ে সংশয় থাকছেই। বিসিসিআই-এর অন্দরেই এই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে।

আরও খবর

চোটের হ্যাটট্রিকেও চিন্তিত নয় ভারতীয় শিবির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

india pakistan t20 worldcup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE