Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ভারত-পাক সমর্থকদের যৌথ উদ্যোগ সোশ্যাল মিডিয়ায়

ভারত-পাকিস্তান ম্যাচের আগে দুই দেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সহাবস্থান। সোশ্যাল মিডিয়ায় এখন একটাই শব্দ ঘুরছে, ‘প্রোফাইল ফর পিস’। যা দেখে অভিভূত মার্ক জুকেরবার্গও। ফেসবুকে এই পেজ দেখে তিনি টুইট করেন।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৬ ২২:১০
Share: Save:

ভারত-পাকিস্তান ম্যাচের আগে দুই দেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সহাবস্থান। সোশ্যাল মিডিয়ায় এখন একটাই শব্দ ঘুরছে, ‘প্রোফাইল ফর পিস’। যা দেখে অভিভূত মার্ক জুকেরবার্গও। ফেসবুকে এই পেজ দেখে তিনি টুইট করেন। যেখানে লেখা ছিল, ‘এই মুহূর্তে ফেসবুকে সব থেকে ভাল যে বিষয়টি চলছে সেটি হল ভারত-পাকিস্তান ফ্যানদের এই উদ্যোগ। যেখানে হাজার হাজর ভারতীয় ক্রিকেট ফ্যানরা তাদের প্রোফাইল পিকচারে পাকিস্তানের ফ্রেম ব্যবহার করেছে। আর পাকিস্তানি ফ্যানরা করছে ভারতেরটা।’

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে এবার শুরু থেকেই ছিল উত্তেজনা। ছিল নিরাপত্তার নানা সমস্যা। যার ফলে দু’দিন পরে ভারতে এসে পৌঁছন ধোনিরা। ধর্মশালা থেকে ভারত-পাকিস্তান ম্যাচ সরিয়ে আনা হয় কলকাতায় নিরাপত্তার কারণেই। এমন অবস্থায় ফেসবুক, টুইটারে দুই দেশের সমর্থকদের বন্ধুত্বপূর্ণ এই সহাবস্থানে আপ্লুত সকলেই। আফ্রিদির ভারতপ্রেম নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল পাকিস্তানে। শনিবার ইডেনে এই হাড্ডাহাড্ডি ম্যাচ ঘিরে ইডেন চত্তরের নিরাপত্তা ব্যবস্থা ঢেলে সাজানো হয়েছে। তবে দুই দেশের সমর্থকদের এই ব্যবহারই বুঝিয়ে দিচ্ছে সমর্থকরা পাশে রয়েছে ক্রিকেটের।

আরও খবর

ইডেনে ভারতকে সমস্যায় ফেলবে‌ পাকিস্তান: গাওস্কর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Pakistan Social Media wt20
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE