Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

অনিশ্চয়তার মধ্যে ভারতের চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান

চরম অনিশ্চয়তায় ভারতের চ্যাম্পিয়ান্স ট্রফি অভিযান। আইসিসির দেওয়া নির্ধারিত সময়ের মধ্যে দল পাঠাতে ব্যর্থ বিসিসিআই। চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য দল পাঠানোর শেষ তারিখ ছিল ২৫ এপ্রিল। বিভিন্ন জটিলতার কারনে নির্দিষ্ট সময়ের মধ্যে দল পাঠাতে পারেনি ভারতীয় বোর্ড।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৭ ২২:৫৯
Share: Save:

চরম অনিশ্চয়তায় ভারতের চ্যাম্পিয়ান্স ট্রফি অভিযান। আইসিসির দেওয়া নির্ধারিত সময়ের মধ্যে দল পাঠাতে ব্যর্থ বিসিসিআই। চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য দল পাঠানোর শেষ তারিখ ছিল ২৫ এপ্রিল। বিভিন্ন জটিলতার কারনে নির্দিষ্ট সময়ের মধ্যে দল পাঠাতে পারেনি ভারতীয় বোর্ড। চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশগ্রহন করবে কি না তা নিয়ে সিদ্ধান্ত নিতে ৭ মে বিশেষ সাধারন সভায় বসতে চলেছেন ভারতীয় বোর্ড। শুক্রবার কমেটি অফ্ অ্যাডমিনিস্ট্রেটর-এর প্রধান বিনোদ রাই বলেন, ‘‘চ্যাম্পিয়ন্স ট্রফিতে দল পাঠানোর জন্য সে অর্থে কোনও নির্ধারিত সময় ধার্য করা হয়নি আইসিসির তরফ থেকে। ১ জুন প্রথম খেলা, তার আগে নিশ্চয়ই কিছু হবে। আমরা ৭ মে সবার মেতর উপর নির্ভর করেই সিদ্ধান্ত নেব। কিন্তু আলোচনা যাতে ফলপ্রসু হয় সে জন্য সম্ভাব্য সব রাস্তাই খোলা থাকছে। আশা করি কিছু উপায় বেড়বে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Cricket Champions Trophy ICC India Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE