• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোয়রান্টিনেও করা যাবে অনুশীলন, কোহালিদের চিন্তা কমিয়ে জানিয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া

India vs Australia
—ফাইল চিত্র

কোয়রান্টিনে থাকা অবস্থাতেও অনুশীলন করতে পারবেন কোহালি-রোহিত-শামিরা। ভারতীয় ক্রিকেটারদের দুশ্চিন্তা কমিয়ে এ কথা জানিয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া। পাশাপাশি সিরিজের জন্য এল অস্ট্রেলিয়ার তরফে সরকারি ছাড়পত্রও।

আইপিএল শেষ হতেই শুরু হবে ভারতের অস্ট্রেলিয়া সফর। ভারতীয় এবং অস্ট্রেলীয় ক্রিকেটাররা আইপিএল শেষ করে পৌঁছে যাবেন ক্যাঙারুদের দেশে। সেখানে তাঁরা কোয়রান্টিনে থাকবেন ১৪ দিন।

সিডনি থেকে শুরু হচ্ছে ভারতের অস্ট্রেলিয়া সফর। এক দিনের সিরিজের প্রথম ম্যাচ ২৭ নভেম্বর। পরের এক দিনের ম্যাচও সেখানে হওয়ার কথা জানিয়েছে অস্ট্রেলীয় বোর্ড। সেটি হবে ২৯ নভেম্বর। তিন ম্যাচের এক দিনের সিরিজের শেষ ম্যাচ হবে ওভালের ক্যানবেরায় ১ ডিসেম্বর। সেখানেই শুরু হবে টি২০ সিরিজ ৪ ডিসেম্বর। দুই দলকে তার পর আবার চলে আসতে হবে সিডনিতে সিরিজের শেষ দুই ম্যাচের জন্য।

আরও পড়ুন: কেউ ৭৭ তো কেউ ১৭৭ কোটি! শুধুমাত্র বিজ্ঞাপন থেকে এই ভারতীয় ক্রিকেটারদের আয় চোখ কপালে তুলবে

আরও পড়ুন: ‘ম্যাকালাম পদত্যাগপত্র লিখছেন’, লজ্জার হারের ম্যাচে ট্রোলড নাইট কোচ​

সিরিজের দিন নিয়ে জল্পনা চলছিল কারণ আইপিএল শেষে দেশে ফিরে দু’সপ্তাহ কোয়রান্টিনে থাকা বাধ্যতামুলক। আইপিএল ফাইনাল ১০ নভেম্বর। ১৪ দিনের কোয়রান্টিন থাকার পর পরই নেমে পড়তে হবে গুরুত্বপূর্ণ সিরিজে। তাই অনুশীলনের সময় পাওয়া যাবে না বলে চিন্তা ছিল ক্রিকেটারদের। অস্ট্রেলীয় সরকারের এই ঘোষণায় স্বস্তিতে বিসিসিআই।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন