Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

নেটে ঘাম ঝরালেন, ফর্মে থাকা ধোনিই ভরসা দিচ্ছেন মিডল অর্ডারে

কিউইদের বিরুদ্ধে একদিনের সিরিজেও ধোনিকে সেই মেজাজে দেখতে চাইছে টিম ইন্ডিয়া। মঙ্গলবার অনুশীলনে তাঁকে দেখাও গেল ছন্দে। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সাড়া ফেলেছে।

অস্ট্রেলিয়ায় টানা তিন ম্যাচে পঞ্চাশ করেছেন ধোনি। ছবি টুইটারের সৌজন্যে।

অস্ট্রেলিয়ায় টানা তিন ম্যাচে পঞ্চাশ করেছেন ধোনি। ছবি টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
নেপিয়ার শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০১৯ ১৭:৪৮
Share: Save:

যাবতীয় জল্পনা-কল্পনা, চর্চা আপাতত থেমে গিয়েছে। থামিয়ে দিয়েছেন খোদ তিনিই। নিউজিল্যান্ডে পাঁচ ম্যাচের একদিনের সিরিজের আগে মহেন্দ্র সিংহ ধোনিকে নিয়ে বরং ভাবতে বাধ্য হচ্ছেন কিউই বোলাররা।

অস্ট্রেলিয়ায় তিন ম্যাচের একদিনের সিরিজে সেরা হয়েছেন এমএসডি। তিন ম্যাচেই করেছেন হাফ-সেঞ্চুরি। তার মধ্যে দুটো ইনিংস তফাত গড়ে দিোয়েছে ম্যাচের ফলে। অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের প্রথম দ্বিপাক্ষিক একদিনের সিরিজ জেতায় বড় অবদান রেখেছেন তিনি। প্রত্যাবর্তন ঘটেছে ফিনিশার ধোনির।

কিউইদের বিরুদ্ধে একদিনের সিরিজেও ধোনিকে সেই মেজাজে দেখতে চাইছে টিম ইন্ডিয়া। মঙ্গলবার অনুশীলনে তাঁকে দেখাও গেল ছন্দে। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সাড়া ফেলেছে। নিউজিল্যান্ডে এমনিতেও ধোনির রেকর্ড দারুণ। এখানে দশ ইনিংসে ৫৪১ রান করেছেন তিনি। গড় ৯০.১৬। রয়েছে ছয়টি হাফ-সেঞ্চুরিও।

আরও পড়ুন: শুধু কিউইরা নয়, ওয়ানডে সিরিজে ভারতের বিপক্ষে ইতিহাসও​

আরও পড়ুন: বর্ষসেরা ক্রিকেটার, সেরা টেস্ট-ওয়ানডে ক্রিকেটারও, পুরস্কারের হ্যাটট্রিক কোহালির​

এটা ঘটনা, ধোনি আর আগের মতো নেমেই চার-ছয়ের ফুলঝুরি দেখাতে পারছেন না। ক্রিজে থিতু হতে সময় লাগছে তাঁর। খেলছেন কিছু ডট বল। তবে শেষ পর্যন্ত থেকে ম্যাচ জিতিয়ে ফেরার ক্ষমতা যে তিনি হারাননি, তা অস্ট্রেলিয়ায় দেখিয়ে দিয়েছেন। নেপিয়ারে সম্ভবত মেলবোর্নের মতোই চারে নামবেন তিনি। সেক্ষেত্রে ইনিংস গড়ার সময় মিলবে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE