Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs Sri Lanka 2017

রান না পেয়ে টুইটারে ট্রোলড অভিনব মুকুন্দ

হঠাৎ পাওয়া সুযোগ কিন্তু তা কাজে লাগাতে ব্যর্থ ভারতের ওপেনার অভিনব মুুকুন্দ। অনেক আশা নিয়েই ক্রিকেটপ্রেমীরা বসেছিলেন খেলা দেখতে। যার ফল হতাশ হতে হল মুকুন্দের আউটে। তার পর টুইটারে রীতিমতো সমালোচনার মুখে পড়তে হল তাঁকে।

অভিনব মুুকুন্দ। ছবি: রয়টার্স।

অভিনব মুুকুন্দ। ছবি: রয়টার্স।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৭ ১২:০৮
Share: Save:

প্রথম টেস্টের প্রথম দিন ব্যাট হাতে ব্যর্থ হয়ে ফিরতে হয়েছিল ওপেনার অভিনব মুকুন্দকে। পর তাঁকে ট্রোলড হতে হয় টুইটারে। এটাই হয়ত ছিল তাঁর সামনে সুবর্ণ সুযোগ। লোকেশ রাহুল ভাইরাল ফিভারের জন্য প্রথম টেস্ট থেকে বাদ পড়ার পরই বিরাট কোহালি জানিয়ে দিয়েছিলেন, এটাই সুযোগ দুই ওপেনারের সামনে। কারণ নিয়মিত দুই ওপেনার যে এ ভাবে ছিটকে যাবেন সেটাও হয়ত কেউ ভাবেননি।

আরও খবর: দ্বিতীয় দিন: পূজারা ১৫৩ করে ফিরলেন প্যাভেলিয়নে

অভিনব মুকুন্দকে দলে রাখা হয়েছিল রিজার্ভ ওপেনার হিসেবে। আর শিখর ধবনকে রাখাই হয়নি দলে। এই অবস্থায় লোকেশ রাহুল আর মুরলী বিজয় দলে থাকলে এই দুই ব্যাটসম্যানের খেলাই হত না। কিন্তু লেখা হল অন্য গল্প।

মুরলী বিজয় চোট সারিয়ে ফিরতে পারলেন না। সেখানে দলে ঢুকে পড়লেন শিখর ধবন। অন্য দিকে লোকেশ রাহুল দলের সঙ্গে থাকা স্বত্ত্বেও জ্বরের জন্য প্রথম টেস্টে নামতে পারলেন না। প্রথম এগারোয় জায়গা করে নিলেন অভিনব মুকুন্দ। এক ওপেনার ভরসা দিলেও আর এক ওপেনার সেই জায়গায় পৌঁছতে পারেননি। তার পর থেকেই তাঁকে নানা রকমভাবে ট্রোল করা শুরু হয় টুইটারে।

কেউ লেখেন ‘তোমার টেস্ট কেরিয়ারের ইতি। আজ তোমার ভাগ্য তোমাকে একটা সুযোগ দিয়েছিল কিন্তু তুমি কাজে লাগাতে পারলে না।’’ কেউ লেখেন ‘‘অভিনব মুকুন্দ কি এর পরও সুযোগ পাবে? ২০১১তেই ওর কেরিয়ার শেষ হয়ে গিয়েছিল।’’ ' (_) শ্রীলঙ্কায় যাওয়ার আগে ১৯ জুলাই অভিনব মুকুন্দ লিখেছিলেন ‘‘আমার পরবর্তি সিরিজ খেলতে আমি এখ শ্রীলঙ্কার পথে। টানা হার্ড ওয়ার্ক আর প্রস্তুতির পর শেষ পর্যন্ত পরীক্ষার সামনে।’’ সেই টুইটকে রিটুইট করে এক ক্রিকেট ফ্যান লিখেছেন ‘‘তুমি ডোমেস্টিক ক্রিকেট খেল যেটায় তুমি ভাল।’’

শ্রীলঙ্কায় যাওয়ার আগে ১৯ জুলাই অভিনব মুকুন্দ লিখেছিলেন ‘‘আমার পরবর্তি সিরিজ খেলতে আমি এখ শ্রীলঙ্কার পথে। টানা হার্ড ওয়ার্ক আর প্রস্তুতির পর শেষ পর্যন্ত পরীক্ষার সামনে।’’ সেই টুইটকে রিটুইট করে এক ক্রিকেট ফ্যান লিখেছেন ‘‘তুমি ডোমেস্টিক ক্রিকেট খেল যেটায় তুমি ভাল।’’

কেউ লেখেন ‘তোমার টেস্ট কেরিয়ারের ইতি। আজ তোমার ভাগ্য তোমাকে একটা সুযোগ দিয়েছিল কিন্তু তুমি কাজে লাগাতে পারলে না।’’ কেউ লেখেন ‘‘অভিনব মুকুন্দ কি এর পরও সুযোগ পাবে? ২০১১তেই ওর কেরিয়ার শেষ হয়ে গিয়েছিল।’’ ' (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE