Advertisement
২৩ এপ্রিল ২০২৪

ওয়েস্ট ইন্ডিজে টেস্ট সিরিজ খেলবে ভারত

টার টেস্টের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাবে ভারতীয় ক্রিকেট দল।ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের তরফে ডাফ ক্যামেরুন এই তথ্য দিয়ে জানিয়েছেন আইসিসির ভবিষ্যত টুর্নামেন্টের মধ্যে এই সিরিজ ইতিমধ্যে যুক্ত করা হয়েছে। তবে দিন এখনও ঠিক হয়নি। গত ২০১৪তে ভারতের মাটিতে সিরিজ মাঝ পথেই চেড়ে চলে যেতে হয়েছিল স্যামুয়েলস, ব্রাভোদের।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৬ ১৭:৩৩
Share: Save:

এই বছরই চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাবে ভারতীয় ক্রিকেট দল। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের তরফে ডাফ ক্যামেরুন এই তথ্য দিয়ে জানিয়েছেন আইসিসির ভবিষ্যত টুর্নামেন্টের মধ্যে এই সিরিজ ইতিমধ্যে যুক্ত করা হয়েছে। তবে দিন এখনও ঠিক হয়নি। গত ২০১৪তে ভারতের মাটিতে সিরিজ মাঝ পথেই চেড়ে চলে যেতে হয়েছিল স্যামুয়েলস, ব্রাভোদের। যার ফলে দুই দেশের মধ্যে ক্রিকেট সম্পর্কে সমস্যা তৈরি হয়েছিল। ওয়েস্ট ইন্ডিজ ওভাবে মাঝ পথে সিরিজ ছেড়ে যাওয়া বড় ক্ষতির মুখে পড়তে হয়েছিল ভারতকে। দেশের ক্রিকেটের আভ্যন্তিন সমস্যার জন্যই সে সময় ওয়েস্ট ইন্ডিজ আর খেলতে চায়নি। আবার দুই দেশের মধ্যে হতে চলেছে সিরিজ।

ক্যামেরুন জানিয়েছেন, আগামী জুলাই-আগস্টে হবে এই সিরিজ। এখন শুধু ভেন্যু ঠিক হওয়ার অপেক্ষায়। তাহলেই দিন ঠিক করে ফেলা হবে এই সিরিজের। সেই সময়ই হবে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ। জুনে শুরু হয়ে আগস্টে শেষ হওয়ার কথা সিপিএল-এর। এমন অবস্থায় যাঁরা জাতীয় দলের হয়ে খেলবেন সেই সব ক্যারিবিয়ান ক্রিকেটাররা সিপিএল-এ খেলতে পারবেন না। এই সিরিজের মাধ্যমেই দুই দেশের ক্রিকেট সম্পর্কের উন্নতি হবে বলে আশা।

আরও খবর

বিরাটের খারাপ সময়ে অনুষ্কাই পাশে ছিল: গাওস্কর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indi West Indies Test Series Cricke
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE