Advertisement
২৫ এপ্রিল ২০২৪

তৃতীয় খেতাব শিবের

২০১৭-এ তিন নম্বর এশিয়ান ট্যুর খেতাব জেতার পাশাপাশি শিবের জন্য এই জয় আরও বিশেষ হয়ে রইল চ্যাম্পিয়ন হওয়ার মুহূর্তে তাঁর স্ত্রী এবং পাঁচ মাসের শিশুকন্যা হাজির ছিলেন গল্ফকোর্সে।

জয়ী: পাটায়ায় ট্রফি জিতে বছর শেষ করলেন শিব কপূর। ছবি: এএফপি।

জয়ী: পাটায়ায় ট্রফি জিতে বছর শেষ করলেন শিব কপূর। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৮ ০১:১৩
Share: Save:

প্রায় এগারো বছরে তাঁর এশিয়ান ট্যুর খেতাব এসেছিল সাকুল্যে একটি। গত আট মাসে সেই জয়ের সংখ্যা দাঁড়িয়েছে তিনটি। রবিবার বছরের শেষ দিন ‘মধুরেণ সমাপয়েৎ’ পাটায়ায় রয়াল কাপ জিতে। ভারতের গল্ফার শিব কপূর ঠিক এভাবেই শেষ করলেন বছর।

২০১৭-এ তিন নম্বর এশিয়ান ট্যুর খেতাব জেতার পাশাপাশি শিবের জন্য এই জয় আরও বিশেষ হয়ে রইল চ্যাম্পিয়ন হওয়ার মুহূর্তে তাঁর স্ত্রী এবং পাঁচ মাসের শিশুকন্যা হাজির ছিলেন গল্ফকোর্সে। হাড্ডাহাড্ডি লড়াই করে শিব শেষ রাউন্ডে স্কোর করেন চার আন্ডার ৬৭। তাঁর মোট স্কোর দাঁড়ায় ১৪ আন্ডার। তাইল্যান্ডের প্রম মিসাওয়াত শেষ করেন ১৩ আন্ডারে। শুধু শিবের জন্যই নয় আর এক ভারতীয় গল্ফার গগনজিৎ ভুল্লারের জন্যও এই টুর্নামেন্ট দারুণ গেল। গগনজিৎ শেষ করেন তৃতীয় স্থানে। তাঁর স্কোর ১১ আন্ডার ২৭৩। শিব প্রথম এশিয়ান ট্যুর খেতাব জেতেন ২০০৫-এ। এর পরে তাঁর দ্বিতীয় খেতাব ২০১৭-র এপ্রিলে। কিন্তু গত আট মাসে তিনি সব মিলিয়ে চারটি এশিয়ান ট্যুর ট্রফি পেয়েছেন সঙ্গে দুটি ইউরোপিয়ান চ্যালেঞ্জ ট্যুর খেতাবও রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shiv Kapur Asian Tour title Golfer Golf
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE