Advertisement
২৬ এপ্রিল ২০২৪

বেটন কাপে চ্যাম্পিয়ন ইন্ডিয়ান অয়েল

সল্টলেকে সাইয়ের রবিবার দুপুরে বেটন ফাইনালে খেলা শুরুর ২০ মিনিটের মধ্যে অর্জুন শর্মা ও হরমনপ্রীত সিংহের গোলে ২-০ এগিয়ে যায় ভারত পেট্রোলিয়াম কর্পোরেশন। কিন্তু দ্বিতীয়ার্ধে খেলায় ফেরে ইন্ডিয়ান অয়েল।

চ্যাম্পিয়ন: নায়ক কৃষাণ পাঠককে (ডান দিকে) অভিনন্দন সতীর্থদের। নিজস্ব চিত্র

চ্যাম্পিয়ন: নায়ক কৃষাণ পাঠককে (ডান দিকে) অভিনন্দন সতীর্থদের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৮ ০৪:১৯
Share: Save:

জোড়া গোলে এগিয়েও বেটন কাপ ফাইনালে হারতে হল ভারত পেট্রোলিয়াম কর্পোরেশনকে (মুম্বই)। অন্য দিকে পিছিয়েও নির্ধারিত সময়ে সমতা ফিরিয়ে পেনাল্টি শুটআউটে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (মুম্বই) জিতে নিল ১২২তম বেটন কাপ। নির্ধারিত সময়ে ফল ছিল ৩-৩। শুটআউটে ৪-২ ফলে ম্যাচ জিতে নেয় ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন।

সল্টলেকে সাইয়ের রবিবার দুপুরে বেটন ফাইনালে খেলা শুরুর ২০ মিনিটের মধ্যে অর্জুন শর্মা ও হরমনপ্রীত সিংহের গোলে ২-০ এগিয়ে যায় ভারত পেট্রোলিয়াম কর্পোরেশন। কিন্তু দ্বিতীয়ার্ধে খেলায় ফেরে ইন্ডিয়ান অয়েল। তাদের হয়ে জোড়া গোল করেন গুরজিন্দর সিংহ। তার কিছু পরেই ইন্ডিয়ান অয়েলকে ৩-২ এগিয়ে দেন আরমান কুরেশি। খেলার একেবারে শেষ লগ্নে পেনাল্টি কর্নার থেকে ৩-৩ করেন ভারত পেট্রোলিয়ামের হরমনপ্রীত সিংহ।

পেনাল্টি শুটআউটে ইন্ডিয়ান অয়েলের হয়ে গোল করেন সিমরনজিৎ সিংহ, তলবিন্দর সিংহ, আফ্ফান ইউসুফ ও বিক্রমজিৎ সিংহ। অন্য দিকে, ভারত পেট্রোলিয়ামের হয়ে পেনাল্টি শুটআউট নষ্ট করেন হরমনপ্রীত সিংহ ও দেবেন্দ্র বাল্মিকী। দুটি ক্ষেত্রেই দারুণ দক্ষতা দেখান ইন্ডিয়ান অয়েলের গোলরক্ষক কৃষাণ পাঠক। গোল করেন বরুণ কুমার ও হরজিৎ সিংহ। ফাইনালে হাজির ছিলেন গুরবক্স সিংহ, বীরবাহাদুর ছেত্রী প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hockey Baton Cup 2018 Indian Oil Corporation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE