Advertisement
২০ এপ্রিল ২০২৪

ধোনি-কন্যা জিভার সঙ্গে আড্ডায় কোহালি

দু’জনের আড্ডা জমে ভালই। যেমন এ বার রাঁচীতে টি-টোয়েন্টি ম্যাচের সময় হল। আড্ডার বিষয়, জিভার পোষ্যরা। খুদে জিভা একজনের কথা বারবার বলতে চাইছিল বিরাটকে।

বন্ধু: ধোনির বাড়িতে মেয়ে জিভার সঙ্গে বিরাট। ছবি: টুইটার

বন্ধু: ধোনির বাড়িতে মেয়ে জিভার সঙ্গে বিরাট। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৭ ০৩:৩৫
Share: Save:

ফের দেখা দু’জনের আর জমিয়ে আড্ডা। বিরাট কোহালি ও ধোনি-কন্যা জিভা।

দু’জনের আড্ডা জমে ভালই। যেমন এ বার রাঁচীতে টি-টোয়েন্টি ম্যাচের সময় হল। আড্ডার বিষয়, জিভার পোষ্যরা। খুদে জিভা একজনের কথা বারবার বলতে চাইছিল বিরাটকে। সে তার প্রিয় বিড়াল। বাবা কুকুর ভালবাসলেও মেয়ের প্রিয় বোধহয় বিড়ালই। কেমন ডাকে সে, তা-ও শোনায় বিরাটকে।

এমন নিখাদ আনন্দের মুহূর্ত উপভোগ করে ভারত অধিনায়ক তার ভিডিও পোস্ট করে টুইটারে লেখেন, ‘ফের দেখা জিভার সঙ্গে। এমন খাঁটি সারল্যের মধ্যে থাকতে পারাটা যে কি সৌভাগ্যের।’ রাঁচীতে অস্ট্রেলিয়াকে হারানোর চেয়েও এ যেন বেশি তৃপ্তির তাঁর কাছে। শনিবারের এই জয়ের পরে শিখর ধবন বলেন, ‘‘অস্ট্রেলিয়া আগে ক্রিকেটবিশ্বে যেরকম আধিপত্য দেখিয়েছে, ওদের হারিয়েই এ বার তা আমরা করে দেখাতে পারলে বড় ব্যাপার হবে।’’ শনিবার বৃষ্টির জন্য ভারতের লক্ষ্য ছিল ৬ ওভারে ৪৮। রোহিত শর্মা, বিরাট ও ধবন যা তুলে নেয় বেশ সহজেই। ৩০ বলে ৪২ রান করা ওপেনার অ্যারন ফিঞ্চ বলে গেলেন, ‘‘কুলদীপের বলটা ঠিক বুঝতে পারিনি। আমার মাথাই কাজ করছিল না।’’ কুলদীপের এই ফর্ম চলতে থাকলে ওয়ান ডে-র পর টি-টোয়েন্টি সিরিজও জেতা উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE