Advertisement
১৯ মার্চ ২০২৪
Indian Cricket Team

কেউ ব্যস্ত ক্যামেরায়, কেউ ভিডিয়ো গেমে, হালকা মেজাজে অস্ট্রেলিয়া রওনা কোহালিদের

শুক্রবার দুপুর মুম্বই থেকে অস্ট্রেলিয়ার উড়ান ধরার আগে হাসি-খুশি দেখাল টিম ইন্ডিয়ার সদস্যদের। এই সফরে তিন টি-টোয়েন্টি, চার টেস্ট ও তিন ওয়ানডে খেলবে বিরাট কোহালির দল।

মুম্বই বিমানবন্দরে কার্তিকের গাল টিপছেন রোহিত। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

মুম্বই বিমানবন্দরে কার্তিকের গাল টিপছেন রোহিত। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৮ ১৭:০২
Share: Save:

অস্ট্রেলিয়া রওনা হয়ে গেল ভারতীয় ক্রিকেট দল। শুক্রবার দুপুর মুম্বই থেকে উড়ান ধরার আগে হাসি-খুশি দেখাল টিম ইন্ডিয়ার সদস্যদের। অস্ট্রেলিয়া সফরে তিন টি-টোয়েন্টি, চার টেস্ট ও তিন ওয়ানডে খেলবে বিরাট কোহালির দল। ২১ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি ব্রিসবেনে।

এর আগে একবার অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি সিরিজে ৩-০ জিতেছে ভারত। তবে তা মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে। এমএসডি এ বার টি-টোয়েন্টি দলেই নেই। যদিও তা নিয়ে কোনও উদ্বেগের বহিঃপ্রকাশ নেই দলে। বরং সুখী পরিবারই লাগল ভারতীয় দলকে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের টুইটে ক্রিকেটারদের দেখা গেল বিমানবন্দরে ভিডিয়ো গেমস খেলতে। রোহিত শর্মাকে দেখা গেল দীনেশ কার্তিকের গাল টিপে দিচ্ছেন। অধিনায়ক বিরাটের সঙ্গে ছবি তুলতে দেখা গেল এক মহিলা ভক্তকে। কোথাও দুশ্চিন্তা, উদ্বেগ বা টেনশনের ছাপ নেই।বোর্ডের টুইটে লেখাও থাকল, 'হ্যাপি ফেসেস।'

আরও পড়ুন: টি২০-তে এ বার সব পুরুষ ক্রিকেটারকে টপকে গেলেন মিতালি​

আরও পড়ুন: ঋদ্ধিমান থেকে যুবরাজ, আসন্ন আইপিএলে কোন দল ছেঁটে ফেলল কাদের?​

শুধু বোর্ডের তরফেই পোস্ট করা হয়নি ছবি। ক্রিকেটাররা নিজেরাও পোস্ট করলেন ছবি। কুলদীপ যাদব যেমন শিখর ধওয়ন, ঋষভ পন্থ, মণীশ পাণ্ডে, রোহিত ও যুজভেন্দ্র চহালের সঙ্গে পোস্ট করলেন ছবি। লিখলেন, "সামনে আকর্ষণীয় চ্যালেঞ্জ।" রোহিতও পোস্ট করলেন ছবি। লিখলেন, "আমরা উড়ানের জন্য তৈরি।" জশপ্রীত বুমরা আবার বিমানের ভিতরে বসে থাকার ছবি পোস্ট করলেন। ক্রুনাল পান্ড্যও রোহিত, মণীশের সঙ্গে ছবি পোস্ট করলেন টুইটারে। ভারতীয় ক্রিকেটারদের দেখা গেল রীতিমতো ফুরফুরে মেজাজে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE